শিরোনাম ::
উখিয়ায় নারী নির্যাতন বিরোধী অরেঞ্জ ক্যাম্পেইন চকরিয়ায় জলমহালে লবণ পানি ঢুকিয়ে মৎস্য চাষ ; ৫হাজার একর জমিতে চাষাবাদ অনিশ্চিত টেকনাফে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ আটক ৪ উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে বিয়ের আসরে দু’পক্ষের সংঘর্ষ, নিহত ১ উখিয়ায় অতিদরিদ্রদের কর্মসংস্থান কর্মসূচী প্রকল্পের কাজ উদ্ধোধন অরক্ষিত কক্সবাজার বিমানবন্দর এবার চকরিয়া-পেকুয়ার ১০ জন বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীকে আ’লীগ থেকে বহিস্কার উখিয়ায় তারুণ্যের কন্ঠে বাল্যবিবাহ প্রতিরোধক সচেতনতামূলক অনুষ্ঠান আলোচিত সিনহা হত্যা মামলার রায় আগামী ডিসেম্বরে! অস্ত্র নয়,জনগণের ভালোবাসায় আমার পুঁজি-রাজাপালং ১নং ওয়ার্ডের ইউপি সদস্য নুরুল কবির
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৫:১৬ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

নাইক্ষ্যংছড়িতে ইউপি নির্বাচনে চেয়ারম্যান-মেম্বার পদে ৭১ জনের মনোনয়ন পত্র বৈধ: বাতিল ১জন

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১

জাহাঙ্গীর আলম কাজল,নাইক্ষ্যংছড়ি:
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনের তফশিল অনুযায়ী আগামী ১১ নভেম্বর দুই ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হবে।
এই দুই ইউনিয়নে গত ১৭ অক্টোবর চেয়ারম্যান- ৫ ও মেম্বার পদে ৭২ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেন।
নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাচন অফিসার আবু জাফর ছালেহ জানান বাইশারী ও দোছড়ি ইউনিয়নের ৫ জন চেয়ারম্যান প্রার্থী ও ৭২ জন পুরুষ-মহিলা সদস্য পদে মনোনয়ন পত্র দাখিল করেন। এর মধ্যে যাচাই-বাছাই করে এক মেম্বার প্রার্থী মনিরুল আলম ছাড়া সব প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করেন নির্বাচন কর্মকর্তা।

এর মধ্যে বাইশারীতে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র বৈধ হওয়া ৩ প্রার্থী হলেন নৌকা প্রতীকের মোঃ আলম কোম্পানী,নৌকার বিদ্রোহী প্রার্থী আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গির আলম বাহাদুর ও স্বতন্ত্র প্রার্থী সাবেক চেয়ারম্যান নুরুল হাকিম।
এ ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য পদে ১১ জন ও পুরুষ সদস্য পদে ২৮ জনের মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করেন।
অপদিকে দোছড়ি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে দুই চেয়ারম্যান প্রার্থী নৌকা প্রতীক নিয়ে মোঃ ইমরান ও বিদ্রোহী প্রার্থী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব হাবিবুল্লাহ’র মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করা হয়েছে।
এছাড়াও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৬ জন ও পুরুষ সদস্য পদে -২৭ জনের মধ্যে ২৬ জনের মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করেছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা। তিনি আরো বলেন আগামী ২৬ অক্টোবর মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন এবং ঐ দিনই প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হবে।


আরো খবর: