শিরোনাম ::
উখিয়ায় নারী নির্যাতন বিরোধী অরেঞ্জ ক্যাম্পেইন চকরিয়ায় জলমহালে লবণ পানি ঢুকিয়ে মৎস্য চাষ ; ৫হাজার একর জমিতে চাষাবাদ অনিশ্চিত টেকনাফে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ আটক ৪ উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে বিয়ের আসরে দু’পক্ষের সংঘর্ষ, নিহত ১ উখিয়ায় অতিদরিদ্রদের কর্মসংস্থান কর্মসূচী প্রকল্পের কাজ উদ্ধোধন অরক্ষিত কক্সবাজার বিমানবন্দর এবার চকরিয়া-পেকুয়ার ১০ জন বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীকে আ’লীগ থেকে বহিস্কার উখিয়ায় তারুণ্যের কন্ঠে বাল্যবিবাহ প্রতিরোধক সচেতনতামূলক অনুষ্ঠান আলোচিত সিনহা হত্যা মামলার রায় আগামী ডিসেম্বরে! অস্ত্র নয়,জনগণের ভালোবাসায় আমার পুঁজি-রাজাপালং ১নং ওয়ার্ডের ইউপি সদস্য নুরুল কবির
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৬:১১ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে চট্টগ্রামে রোহিঙ্গাসহ আটক ৫

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১

চট্টগ্রাম নগরীর কর্ণফুলী এলাকা থেকে পাঁচ হাজার ৪৭০ পিস ইয়াবা জব্দসহ পাঁচ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

মঙ্গলবার রাতে এসব ইয়াবা জব্দ এবং তাদের আটক করা হয়। আটকদের মধ্যে চারজনই রোহিঙ্গা। জব্দ করা ইয়াবার অনুমানিক মূল্য সাড়ে ১৬ লাখ টাকা।

আটক রোহিঙ্গারা হলেন, হোসেন আহম্মদ (২৫), রহিম মোল্লা (২৫), দ্বীন মোহাম্মদ (৩০) ও আজিজুল হক (৩২)। এছাড়াও বান্দরবনের সৈয়দ আলমকেও (৩৫) আটক করেছে র‍্যাব।

বুধবার বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার। তিনি বলেন, গোপন সংবাদে জানতে পারি যে, কর্ণফুলী এলাকায় কতিপয় মাদক কারবারি মাদক ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছেন। সংবাদের ভিত্তিতে অভিযান পরিচলনা করে পাঁচজনকে আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে পাঁচ হাজার ৪৭০ পিস ইয়াবা জব্দ করা হয়।

আটকরা দীর্ঘ দিন ধরে কক্সবাজার জেলার বিভিন্ন মাদক কারবারির কাছ থেকে ইয়াবা সংগ্রহ করে দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছিলেন বলেও জানান র‍্যাবের এ কর্মকর্তা।


আরো খবর: