শিরোনাম ::
উখিয়ায় নারী নির্যাতন বিরোধী অরেঞ্জ ক্যাম্পেইন চকরিয়ায় জলমহালে লবণ পানি ঢুকিয়ে মৎস্য চাষ ; ৫হাজার একর জমিতে চাষাবাদ অনিশ্চিত টেকনাফে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ আটক ৪ উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে বিয়ের আসরে দু’পক্ষের সংঘর্ষ, নিহত ১ উখিয়ায় অতিদরিদ্রদের কর্মসংস্থান কর্মসূচী প্রকল্পের কাজ উদ্ধোধন অরক্ষিত কক্সবাজার বিমানবন্দর এবার চকরিয়া-পেকুয়ার ১০ জন বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীকে আ’লীগ থেকে বহিস্কার উখিয়ায় তারুণ্যের কন্ঠে বাল্যবিবাহ প্রতিরোধক সচেতনতামূলক অনুষ্ঠান আলোচিত সিনহা হত্যা মামলার রায় আগামী ডিসেম্বরে! অস্ত্র নয়,জনগণের ভালোবাসায় আমার পুঁজি-রাজাপালং ১নং ওয়ার্ডের ইউপি সদস্য নুরুল কবির
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৫:০৯ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

সেন্টমার্টিনে ট্রলার চলাচল অনির্দিষ্টকালের জন্য বন্ধ

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ২০ অক্টোবর, ২০২১

দুর্যোগপূর্ণ আবহাওয়ায় সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে পর্যটক আটকে পড়ার ঘটনায় পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সেন্টমার্টিনে পর্যটক পরিবহন বন্ধ ঘোষণা করা হয়েছে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত জাহাজের পাশাপাশি ট্রলার চলাচলও বন্ধ করে দেওয়া হয়েছে।
মঙ্গলবার দুপুরে কক্সবাজার জেলা ও টেকনাফ উপজেলা প্রশাসন এ ঘোষণা দেয়।

সেন্টমার্টিন কোস্ট গার্ডের স্টেশন কমান্ডার তারেক আহমেদ ও টেকনাফের ইউএনও পারভেজ চৌধুরী জানান, চলতি বছরের ৩১ মার্চ থেকে দুটি নৌপথে পর্যটক পরিবহনে নিয়োজিত ১০টি জাহাজ চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। পর্যটক পরিবহনের জন্য কোনো ধরনের অনুমতি দেওয়া হয়নি। নতুন করে অনুমতি দেওয়া হলে আবার জাহাজ চলাচলের মাধ্যমে পর্যটক পরিবহন করতে কোনো ধরনের বাধা থাকবে না।

টেকনাফ-সেন্টমার্টিন নৌপথের সার্ভিস ট্রলার মালিক সমিতির টিকিট বিক্রেতা মো. জোবায়ের বলেন, প্রশাসনের অনুমতি না থাকায় কোনো পর্যটকের কাছে সেন্টমার্টিনগামী ট্রলারের টিকেট বিক্রি করা হয়নি। ফলে মঙ্গলবার কোনো পর্যটক সেন্টমার্টিনে যেতে পারেননি। পরবর্তী নির্দেশনা না আসা পর্যন্ত ট্রলারে পর্যটক পরিবহন বন্ধ থাকবে।


আরো খবর: