রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ১২:০৭ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

নাইক্ষ্যংছড়িতে বিদেশি মদ ও সিগারেটসহ পাচারকারী আটক

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ১৪ জানুয়ারি, ২০২২

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থানাধীন ঘুমধুম এলাকায় অভিযান চালিয়ে ১৫৭ বোতল বিদেশী মদ, ১৯২ ক্যান বিয়ার ও ৯৫ কার্টুন বিদেশী সিগারেটসহ একজন আটক করেছে র‌্যাব-১৫।

সূত্র জানায়, বৃহস্পতিবার রাত ১০ টার দিকে র‌্যাব-১৫ এর আভিযানিক দল বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি থানাধীন ঘুমধুম ইউনিয়নস্থ ভাজাবোনিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান গেলে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেয়ে একটি বস্তাসহ পালানোর সময় ঘুমধুমের তুমব্রু হেডম্যানপাড়া এলাকার মৃত অংপাইসা চাকমা ছেলে তোয়াইমং চাকমা (২৫) আটক করা হয়।

এ সময় আটককৃত ব্যক্তির হেফাজতে থাকা বস্তা ও আশপাশ এলাকা তল্লাশী করে ১৫৭ বোতল বিদেশী মদ, ১৯২ ক্যান বিয়ার ও ৯৫ কার্টুন বিদেশী সিগারেট (১৯,০০০ শলাকা) উদ্ধার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তি জানায়, উল্লেখিত মাদক এবং চোরাচালানকৃত মালামাল বিক্রি ও পাচারের উদ্দেশ্যে সে উক্ত স্থানে অবস্থান করছিল।

র‍্যাব-১৫ সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) এএসপি আবু সালাম চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃত আসামীর বিরুদ্ধে একটি নিয়মিত মামলা রুজুর জন্য বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।


আরো খবর: