শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ১০:৫৬ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

চকরিয়ায় অগ্নিকাণ্ডে বসতবাড়ি পুড়ে ছাই!

চকরিয়া প্রতিনিধি
আপডেট: শুক্রবার, ১৪ জানুয়ারি, ২০২২

চকরিয়ায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডে ২০ মিনিটের মধ্যে চার বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে।

শুক্রবার (১৪ জানুয়ারি) সকাল ১১টার দিকে উপজেলার চিরিংগা ইউনিয়নে ৩নং ওয়ার্ড বুড়িপুকুরস্থ হিন্দুপাড়া নিরঞ্জন দে’র ছেলে বিশু কান্তি দে, লিটন কান্তি দে, হৃদয় দে, মৃত সুধাংশু বিমল দের ছেলে অমল কান্তি দের বাড়িতে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

ভুক্তভোগী পরিবার ও স্থানীয়রা জানান, শুক্রবার সকল ১১টার দিকে বৈদ‌্যুতিক শর্ট সার্কিট থেকে নিরঞ্জন দে দে’র বাড়িতে আগুন লাগে। স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করলেও মুহূর্তে তা ছড়িয়ে পরে। এতে আগুন নিয়ন্ত্রণের বাইরে চলে যায় বসতঘরে থাকা লোকজন কোন রকম বের হতে পারলেও বসতবাড়ির চারটি ঘর ও ঘরে থাকা আসবাবপত্র ভস্মীভূত হয়ে যায়। স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের সহায়তায় ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনে। তবে ততক্ষণে ভুক্তভোগী পরিবারের সবকিছু শেষ হয়ে যায়।

চকরিয়া ফায়ার সার্ভিসের কর্মকর্তা মো.সাইফুল হাসান বলেন, খবর পাওয়ার সাথে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
বৈদ‌্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ভুক্তভোগী পরিবারের কয়েক লক্ষাধিক টাকার মালামাল ক্ষতিগ্রস্ত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।


আরো খবর: