রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ১২:০৫ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১৭জনের মৃত্যু, আহত ২৬

ডেস্ক নিউজ
আপডেট: বৃহস্পতিবার, ৬ জানুয়ারি, ২০২২

ভারতের ঝাড়খণ্ডে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১৭ জনের মৃত্যু হয়েছে। এই সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন ২৬ জন। আহতদের উদ্ধার করে পাকুরের একাধিক স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানের সিভিল সার্জন ডা. আরডি পাসওয়ান বলেন, এখন পর্যন্ত ১৭টি মৃতদেহ আনা হয়েছে। আহতের সংখ্যা ২৬, তাদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

পুলিশ জানিয়েছে, বুধবার সকাল সাড়ে ৮টার দিকে ঝাড়খণ্ডের পাকুর জেলায় যশিডিগামী একটি বাসের সঙ্গে সিলিন্ডার বহনকারী একটি ট্রাকের মুখেমুখি সংঘর্ষ হয়।

জানা গেছে, ঝাড়খণ্ডের সাহিবগঞ্জ থেকে দেওঘরের যশিডির উদ্দেশে যাচ্ছিল ওই বাসটি। দুর্ঘটনার সময় বাসে কমপক্ষে ৪০ জন যাত্রী উপস্থিত ছিলেন। ঘন কুয়াশার জেরেই উল্টোদিক থেকে আসা ট্রাকটির অবস্থান বুঝতে পারেনি যাত্রীবাহী বাসটি। সোজা ট্রাকের সামনেই ধাক্কা মারে। ভেতরে আটকে থাকা যাত্রীদের উদ্ধার করতে পুলিশ ও উদ্ধারকারী দলকে গ্যাস কাটার ব্যবহার করতে হয়।

দুর্ঘটনার খবর পেয়েই টুইটে শোক প্রকাশ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি লেখেন, ঝাড়খণ্ডের পাকুরে বাস দুর্ঘটনার খবরে অত্যন্ত ব্যথিত আমি। এই দুঃখের সময়ে মৃতদের পরিবারের প্রতি আমার সমবেদনা রইলো। আহতদের দ্রুত আরোগ্য় কামনা করি। প্রধানমন্ত্রীর তহবিল থেকে মৃতদের পরিবারকে দুই লাখ রুপি করে ক্ষতিপূরণ দেয়া হবে আর আহতদের ৫০ হাজার টাকা করে দেয়া হবে।

সূত্র: এনডিটিভি।


আরো খবর: