তারিখ: মঙ্গলবার, ১৯শে নভেম্বর, ২০১৯ ইং, ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

Share:

[ad_1]

ঢাকা, ০৯ নভেম্বর – সন্ত্রাস, জঙ্গিবাদ ও গুজবের বিরুদ্ধে সোচ্চার হতে যুক্তরাজ্য প্রবাসী বাংলাদেশিদের আহ্বান জানিয়েছেন ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ অ্যাডভোকেট শেখ মোহাম্মদ আব্দুল্লাহ।

শুক্রবার (৮ নভেম্বর) লন্ডনের বিভিন্ন মসজিদে নামাজ আদায় করতে গিয়ে প্রবাসী বাংলাদেশি মুসুল্লিদের সঙ্গে মতবিনিময় কালে এ আহ্বান জানান।

প্রতিমন্ত্রী বলেন, দেশকে অস্থিতিশীল করতে ফেসবুক হ্যাক, গুজবসহ নানা ষড়যন্ত্র-চক্রান্তের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে লন্ডন।

প্রতিমন্ত্রী বলেন, পলাতক যুদ্ধাপরাধী ও একজন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন দুর্নীতিবাজ লন্ডনে বসে অপকর্ম চালাচ্ছে। তিনি এসব অর্বাচীনদের প্রতিহত করতে প্রবাসী বাংলাদেশিদের আহ্বান জানান।

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশের আলেম সমাজের সঙ্গে অত্যন্ত সু-সম্পর্ক বজায় রেখে দেশ পরিচালনা করছেন।

ধর্ম প্রতিমন্ত্রী শুক্রবার লন্ডনের বেথনাল গ্রীনে বায়তুল আমান জামে মসজিদে জুমআ এবং ফোর্ড স্কয়ার ডেভিনে লন্ডন ইসলামিক স্কুল ও মসজিদে মাগরিবের নামাজ আদায় করেন।

এ সময় যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি সুলতান শরীফ ও লন্ডন প্রবাসী খ্যাতিমান ওলামা-মাশায়েখ উপস্থিত ছিলেন।

লন্ডনে দিনব্যাপী নানা অনুষ্ঠানে ধর্ম প্রতিমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে আরও উপস্থিত ছিলেন, ধর্ম মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এবিএম আমিন উল্লাহ নূরী, সৌদি আরবে নিযুক্ত বাংলাদেশের হজ কাউন্সিলর মো. মাকসুদুর রহমান ও ধর্ম প্রতিমন্ত্রীর সহকারী একান্ত সচিব শেখ নাজমুল হক সৈকত প্রমুখ।

সুত্র : জাগো নিউজ
এন এ/ ০৯ নভেম্বর



[ad_2]

Share: