তারিখ: রবিবার, ১৭ই নভেম্বর, ২০১৯ ইং, ২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

Share:

কোটি টাকা ব্যয়ে ৪টি উন্নয়ন কাজের উদ্বোধন

এস,এম,জুয়েল,আলীকদম::

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে নির্মিত চারটি উন্নয়ন কাজের উদ্বোধন করেছেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং। একই সাথে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ৫০ শয্যায় উন্নীত করণের ভিত্তি প্রস্তর উম্মোচন করেন মন্ত্রী।

শুক্রবার (১ নভেম্বর) সকাল ১০টা থেকে পার্বত্যমন্ত্রী আলীকদমে ২টি মসজিদ, একটি স্কুল, একটি ব্যবসায়ী সমিতির ভবন উদ্বোধন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৫০ শয্যা করণের ভিত্তি স্থাপন করেন।

জানা গেছে, সকালে দশটার সময় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে নির্মিত ৪০ লাখ টাকা ব্যয়ে রেপার পাড়া কেন্দ্রীয় জামে মসজিদ উদ্বোধন করেন মন্ত্রী। এ সময় মসজিদের বারান্দা সম্প্রসারণ ও অজুখানা নির্মাণের জন্য উন্নয়ন বোর্ডের প্রকৌশলীদের নির্দেশ দেন মন্ত্রী।

এরপর ২০ লাখ টাকা ব্যয়ে আমতলী বায়তুন নূর জামে মসজিদ, ১৬ লাখ টাকা ব্যয়ে পানবাজার ব্যাবসায়ী সমিতির অফিস ঘর ও ২৫ লাখ টাকা ব্যয়ে নির্মিত আলীকদম কিন্ডার গার্ডেন স্কুলের দ্বিতল ভবন উদ্বোধন করেন।

দুপুরে স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের কর্তৃক আলীকদম স্বাস্থ্য কমপ্লেক্সকে ৫০ শয্যা করণের ভিত্তি প্রস্তর উম্মোচন করেন মন্ত্রী। বিকালে চৈক্ষ্যং আদর্শ উচ্চ বিদ্যালয়-মাংতাই হেডম্যানপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপ টুর্ণামেন্ট এর ফাইনাল খেলা উদ্বোধন করেন তিনি।

এ সময় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের পিডি আজিজুর রহমানসহ মন্ত্রীর সফর সঙ্গি ছিলেন, উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আবু বীন মো: ইয়াসির আরাফাত, সহকারী প্রকৌশলী ত্রিদীব কুমার ত্রিপুরা।

এছাড়াও জেলা ও উপজেলার আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও প্রশাসনিক কর্মকর্তারা মন্ত্রীর সাথে দিন ব্যাপি বিভিন্ন কর্মসূচীতে অংশ নেন।

Share:
error: কপি করা নিষেধ !!