শিরোনাম ::
পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তাকে টাকা দিলেই মেলে পাহাড় কাটার অনুমতি নির্বাচনী কর্মকর্তাদের কক্সবাজার ভ্রমণের লোভ দেখালেন চেয়ারম্যান প্রার্থী শখের বাইক নিয়ে আসা হলো না কক্সবাজার, পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের সীতাকুণ্ডের পাঁচ গরু চকরিয়ায় উদ্ধার, অস্ত্রসহ তিন চোর গ্রেপ্তার ঈদগাঁওতে ইজিবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু টেকনাফে সীমান্ত দিয়ে ঢুকলো আরও ১৩ বিজিপি’র সদস্য বাংলাদেশ স্কাউট দিবস ২০২৪ পালিত ঈদগাঁওয়ে আচরণবিধি লঙ্ঘনের দায়ে সাত জনকে জরিমানা কক্সবাজার পৌরসভায় প্রধান নির্বাহী কর্মকর্তার বরণ ও উপ-সহকারি প্রকৌশলীর বিদায় অনুষ্ঠান সম্পন্ন নাইক্ষ্যংছড়ি সীমান্ত পরিদর্শনে বিজিবি মহাপরিচালক
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১০ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

চট্রগ্রামে ইয়াবা নিয়ে রোহিঙ্গা নারীসহ টেকনাফের মাদক কারবারী আটক

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩

মিরসরাইয়ে ইয়াবাসহ রোহিঙ্গা নারীসহ দু’জনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৮ আগস্ট) সকালে তাদের আদালতে প্রেরণ করা হবে। এর আগে সোমবার সন্ধ্যায় মিরসরাই থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুই হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আটককৃত মাদক কারবারিরা হলেন চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানার ৪ নম্বর কালোচো দক্ষিণ ইউনিয়নের কালোচো গ্রামের মরহুম আবুল খায়েরের মেয়ে নুরজাহান আক্তার অলিজা (২৩) ও কক্সবাজার জেলার টেকনাফ থানার ৬ নম্বর রোহিঙ্গাখালীর পশ্চিম লেদা ক্যাম্পের ইমাম হোসেনের ছেলে আব্দুল করিম প্রকাশ কাজল (২০)। নুরজাহানের কাছ থেকে এক হাজার তিন শ’ ও আব্দুল করিমের কাছ থেকে সাত শ’ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: কবির হোসেন বলেন, সোমবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে পৌর সদরের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকামুখী লেইনে যাত্রীবাহী বাসে অভিযান চালায় পুলিশের একটি টিম। এ সময় ঢাকামুখী একটি বাসে অভিযান চালিয়ে এক হাজার তিন শ’ পিস ইয়াবা ট্যাবলেটসহ অলিজাকে আটক করা হয়। অপর একটি অভিযানে ঢাকামুখী আরেকটি বাসে অভিযান চালিয়ে সাত শ’ পিস ইয়াবা ট্যাবলেটসহ আব্দুল করিম নামে এক রোহিঙ্গাকে আটক করা হয়েছে। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক বাজার মূল্য ছয় লাখ টাকা।

ওসি আরো বলেন, ইয়াবা ট্যাবলেট উদ্ধারের ঘটনায় নুরজাহান এবং আব্দুল করিমের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় দুটি পৃথক মামলা হয়েছে। মঙ্গলবার সকালে তাদের আদালতে পাঠানো হবে বলেও জানান তিনি।


আরো খবর: