শিরোনাম :
প্যারিস জলবায়ু চুক্তিতে যোগদানে যুক্তরাষ্ট্রকে স্বাগত সিরিজ নির্ধারণী ম্যাচে টাইগারদের সম্ভাব্য একাদশ দেশের প্রতিটি সংগ্রামের সূতিকাগার ঢাকা বিশ্ববিদ্যালয় বাতিল হলো ঢাকা-চট্টগ্রাম রুটের সব ফ্লাইট পাটুরিয়া-দৌলতদিয়ায় ফেরি চলাচল বন্ধ মাথাপিছু বৈদেশিক ঋণ ২৩৪২৫ টাকা চকরিয়া সরকারি হাসপাতালে স্বাস্থ্যসেবা নিশ্চিতে এই প্রথম প্রতিবন্ধীদের জন্য আলাদা কক্ষ বরাদ্দ পেকুয়া কবির আহমদ চৌধুরী বাজারে শেড নির্মাণ ক্ষতিগ্রস্ত দুইশত ব্যবসায়ীকে পুনর্বাসনের নিশ্চয়তা মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু সদর-রামুতে পানি সংকটে কৃষকদের হাহাকার, বাঁধ নির্মাণে নানা অনিয়ম
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ১২:১৭ অপরাহ্ন

উখিয়া প্রেসক্লাবের নির্বাচন কমিশনের জরুরী সভা অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম::

প্রকাশ: নভেম্বর ২৩, ২০২০ ১০:১৭ পূর্বাহ্ণ | সম্পাদনা: নভেম্বর ২৩, ২০২০ ১০:২০ পূর্বাহ্ণ

আগামী ৫ ডিসেম্বর অনুষ্ঠিতব্য উখিয়া প্রেসক্লাবের কার্যকরী পরিষদের নির্বাচন উপলক্ষ্যে গঠিত নির্বাচন কমিশনের উদ্যোগে প্রথম জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে।

২৩ নভেম্বর বিকেল ৩ টায় প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন প্রধান নির্বাচন কমিশনার নুরুল আমিন সিদ্দিক।

এতে বক্তব্য রাখেন নির্বাচন কমিশনের সদস্য মৌঃ নুরুল হক ও সদস্য নুরুল হক খান, প্রেসক্লাব সভাপতি সরওয়ার আলম শাহীন, সাধারণ সম্পাদক কমরুদ্দিন মুকুল, সহসভাপতি আমানুল হক বাবুল, সাবেক সভাপতি রফিক উদ্দিন বাবুল, সাবেক সভাপতি এড.আবদুর রহিম, সাবেক সভাপতি রফিকুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক ফারুক আহমদ, সাবেক সাধারণ সম্পাদক হুমায়ুন কবির জুশান, সাবেক সাধারণ সম্পাদক রতন দে, সদস্য সাইফুর রহিম শাহীন, জসিম উদ্দিন চৌধুরী, এস.এম আনোয়ার, এএইচ সেলিম উল্লাহ, দীপন বিশ্বাস, শ.ম.গফুর, শহীদ রুবেল, আবদুল্লাহ আল আজিজ, ইব্রাহিম মোস্তফা ও এম.ফেরদৌসসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

সভায় নির্বাচন অনুষ্ঠান সুষ্ঠু,নিরপেক্ষ ও শান্তিপূর্ণ ভাবে সফল করার লক্ষ্যে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয় এবং প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কমরুদ্দিন মুকুলের জেঠাতো ভাই, সাবেক মেম্বার শেখ হাবিবুর রহমানের মৃত্যুতে শোক প্রকাশ করা হয়।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::