বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৪:৩৫ পূর্বাহ্ন

পেকুয়ায় আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ১৪, ২০১৮ ১০:৪১ অপরাহ্ণ | সম্পাদনা: মে ১৪, ২০১৮ ১০:৪৪ অপরাহ্ণ

নাজিম উদ্দিন,পেকুয়া :: পেকুয়ায় আইন শৃংখলা কমিটির মাসিক সভা ১৪ মে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্টিত হয়।

ইউএনও মাহাবুব উল করিমের সভাপতিত্বে সভায় পেকুয়ায় সম্প্রতি আইন শৃংখলা পরিস্থিতির অবনতি নিয়ে সভায় ক্ষোভ ও উদ্বেগ প্রকাশ করা হয়েছে।

আর আসছে রমজান মাসে আইন শৃংখলা পরিস্থিতির উন্নতিসহ নাগরিকের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশ প্রশাসনকে তাগিদ দেয়।

এ ছাড়া কলেজ গেইট চৌমুহনী ও তৎ সংলগ্ন আবাসন এলাকায় কিছু পেশী শক্তির অন্তরালে সাধারন মানুষকে জিম্মী করে টাকা আদায় মানুষের বাড়িঘর নির্মাণে চাঁদা দাবীসহ অপতৎপরতা রুখতে পুলিশকে নজরদারী বাড়ানোর তাগিদ দেয়া হয়।

রমজানে দ্রব্যমুল্য উর্ধমুখী রোধে প্রতিষ্টানে মুল্য তালিকা টাঙ্গানো নিশ্চিত করার সিদ্ধান্ত হয়। ব্যবসায়ীদের কৃত্রিম সংকট সৃষ্টি যাতে করতে না পারে সেদিকে নজরদারী বাড়াতে তাগিদ দেয়া হয়।

এ সময় বক্তব্য দেন ভাইস চেয়ারম্যান নুরুজ্জামান মনজু, পেকুয়া থানার অফিসার ইনচার্জ জহিরুল ইসলাম খান, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহনেওয়াজ চৌধুরী বিটু, সাবেক সভাপতি এটিএম বখতেয়ার উদ্দিন চৌধুরী, উজানটিয়া ইউপি চেয়ারম্যান এম,শহিদুল ইসলাম, জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর আলম, রাজাখালীর চেয়ারম্যানের পক্ষে ইউপি সদস্য অলি আহমদ, বারবাকিয়া ইউনিয়ন চেয়ারম্যানের পক্ষে বেলাল উদ্দিন এমইউপি, সদর ইউনিয়নের পক্ষে রিদুয়ান এমইউপি, গণমাধ্যম কর্মী জালাল উদ্দিন, এস,এম শাহাদাত হোসেন, এটিএম জায়েদ মোর্শেদ প্রমুখ।

চেয়ারম্যানদের পক্ষে ইউপি সদস্য, উপজেলা পরিষদ কর্মকর্তাসহ ব্যবসায়ী প্রতিনিধি ও আইনশৃংখলা কমিটির সদস্যরা এ সময় উপস্থিত ছিলেন।’

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::