শিরোনাম ::
চকরিয়া বদরখালীতে গুলি করে হাত-পা কেটে যুবককে খুনের মামলার আসামি শাকিল গ্রেপ্তার রামুতে বৌদ্ধদের স্বর্গপূরী উৎসবে নারী-পুরুষের ঢল পালিয়ে বাংলাদেশে বিজিপির আরও ১১ সদস্য টেকনাফ র‍্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তাকে টাকা দিলেই মেলে পাহাড় কাটার অনুমতি নির্বাচনী কর্মকর্তাদের কক্সবাজার ভ্রমণের লোভ দেখালেন চেয়ারম্যান প্রার্থী শখের বাইক নিয়ে আসা হলো না কক্সবাজার, পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের সীতাকুণ্ডের পাঁচ গরু চকরিয়ায় উদ্ধার, অস্ত্রসহ তিন চোর গ্রেপ্তার ঈদগাঁওতে ইজিবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

সাত ভাই-বোনকে চাপা দেওয়া ঘাতক পিকআপ চালক গ্রেপ্তার

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ১২ ফেব্রুয়ারি, ২০২২

কক্সবাজারের চকরিয়ায় প্রয়াত বাবার ধর্মীয় আচার শেষে ফেরার মুহূর্তে সাত ভাই-বোনকে চাপা দেওয়া ঘাতক পিকআপ চালককে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

শুক্রবার রাতে রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি ইমরান খান গণমাধ্যমকে নিশ্চিত করেন।

গ্রেপ্তার চালকের নাম সাহিদুল ইসলাম ওরফে সাইফুল। আজ শনিবার কারওয়ানবাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলন করে এই বিষয়ে বিস্তারিত জানানো হবে।

বলেন-সহকারী পরিচালক এএসপি ইমরান খান।
গত ৮ ফেব্রুয়ারি রাতে নিহতদের ভাই প্লাবন চন্দ্র শীল বাদী হয়ে অজ্ঞাত পিকআপ চালককে আসামি করে থানায় মামলা করেন। কিন্তু ঘটনার চার দিনেও চালক বা মালিককে ধরতে না পারায় চাপ অব্যাহত থাকে আইন-শৃঙ্খলা বাহিনীর প্রতি। অবশেষে র‌্যাব তাকে গ্রেপ্তারের তথ্য জানাল শুক্রবার রাতে।

অবশ্য ঘটনার দিন বিকেলে ডুলাহাজারার রংমহল এলাকা থেকে স্থানীয় জনগণ পিকআপটি জব্দ করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করলেও গাড়ির চালককে আটক করতে না পাড়ায় নিহতদের স্বজনসহ বিভিন্ন সংগঠন এনিয়ে ক্ষোভ প্রকাশ করে।

মর্মান্তিক এই ঘটনায় পাঁচভাই নিহত হয়। এক ভাই লাইফ সাপোর্টে। এক বোন পা হারিয়ে পঙ্গুত্ব বরণ করেছে। প্রাণে বেঁচে যাওয়া আরেক ভাই ব্রেনস্ট্রোকে আক্রান্ত। তারা মালুমঘাটের হাসিনাপাড়ার প্রয়াত সুরেশ চন্দ্র শীলের সন্তান। বাবার মৃত্যুর ১০ দিনের মাথায় পিকআপ চাপা দেয় তাদের।


আরো খবর: