শিরোনাম ::
চকরিয়া বদরখালীতে গুলি করে হাত-পা কেটে যুবককে খুনের মামলার আসামি শাকিল গ্রেপ্তার রামুতে বৌদ্ধদের স্বর্গপূরী উৎসবে নারী-পুরুষের ঢল পালিয়ে বাংলাদেশে বিজিপির আরও ১১ সদস্য টেকনাফ র‍্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তাকে টাকা দিলেই মেলে পাহাড় কাটার অনুমতি নির্বাচনী কর্মকর্তাদের কক্সবাজার ভ্রমণের লোভ দেখালেন চেয়ারম্যান প্রার্থী শখের বাইক নিয়ে আসা হলো না কক্সবাজার, পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের সীতাকুণ্ডের পাঁচ গরু চকরিয়ায় উদ্ধার, অস্ত্রসহ তিন চোর গ্রেপ্তার ঈদগাঁওতে ইজিবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

র‍্যাবের সঙ্গে গুলাগুলিতে মাদক কারবারি নিহত

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২

হেলাল উদ্দিন টেকনাফ::

কক্সবাজারের টেকনাফে র‍্যাবের সঙ্গে ‘গোলাগুলিতে’ একজন মাদক কারবারি নিহত হয়েছেন। নিহত যুবকের নাম-মোহাম্মদ মুবিন।সে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের ১নং ওযার্ডের কাটাখালীর বাসিন্দা আব্দুর রহিমের ছেলে।
নিহত যুবকের পরিচয় শনাক্ত করেছেন হোয়াইক্যং ইউনিয়নের ১নং ওযাডের ইউপি সদস্য জালাল আহমদ।

র‍্যাবের দাবি,নিহত যুবক একজন মাদক কারবারি।ঘটনাস্থল থেকে ২লাখ ২০হাজার পিস ইয়াবা,একটি বিদেশী পিস্তল,ম্যাগজিন ও ৪রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

আজ সোমবার ভোররাত চারটার দিকে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের দমদমিয়ার ১৪নং সেতু সংলগ্ন পাহাড়ি এলাকার বন্দুকযুদ্ধের ঘটনাটি ঘটে।

এ তথ্যটি নিশ্চিত করেছেন কক্সবাজার র‍্যাব-১৫ অধিনায়ক লে. কর্নেল খায়রুল ইসলাম সরকার।

র‍্যাবের অধিনায়ক জানান,গোপন সংবাদের ভিত্তিতে র্যা বে একটি দল জানতে পারে,মাদকের একটি বড় চালান টেকনাফের দমদমিয়া এলাকায় হাত বদল হতে পারে।সেই সূত্র ধরে,র্যা বের দলটি ওই এলাকায় কড়া নজরদারিতে রাখেন।

এসময় ৪-৫জন মাদক কারবারি র্যা বের উপস্থিতি টের পেয়ে তাঁরা র্যা ব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে।আত্মরক্ষার্থে র্যা বও পাল্টা গুলি চালালে কয়েকজন পাহাড়ের দিকে পালিয়ে যান এবং ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে পাওয়া যায়।এসময় তার হাতে থাকা একটি বিদেশী পিস্তল(লোডেড) ৪রাউন্ড গুলি ও এক বস্তা(২লাখ ২০হাজার পিস )ইয়াবা বড়ি উদ্ধার করা হয়েছে।পরে গুলিবিদ্ধ যুবককে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়।

উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক নওশেদ কানন বলেন,ভোররাতে র্যা ব একজনকে হাসপাতালে নিয়ে আসেন।হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।তবে তার কোনো পরিচয় পাওয়া যায়নি।নিহত ব্যক্তির পেট ও বুকে চারটি গুলির চিহ্ন রয়েছে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মো হাফিজুর রহমান বলেন,র্যা বের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত যুবকের লাশটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।


আরো খবর: