শিরোনাম ::
চকরিয়া বদরখালীতে গুলি করে হাত-পা কেটে যুবককে খুনের মামলার আসামি শাকিল গ্রেপ্তার রামুতে বৌদ্ধদের স্বর্গপূরী উৎসবে নারী-পুরুষের ঢল পালিয়ে বাংলাদেশে বিজিপির আরও ১১ সদস্য টেকনাফ র‍্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তাকে টাকা দিলেই মেলে পাহাড় কাটার অনুমতি নির্বাচনী কর্মকর্তাদের কক্সবাজার ভ্রমণের লোভ দেখালেন চেয়ারম্যান প্রার্থী শখের বাইক নিয়ে আসা হলো না কক্সবাজার, পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের সীতাকুণ্ডের পাঁচ গরু চকরিয়ায় উদ্ধার, অস্ত্রসহ তিন চোর গ্রেপ্তার ঈদগাঁওতে ইজিবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

রোহিঙ্গা সন্ত্রাসীদের হাত থেকে বেঁচে ফিরলেন ২ জেলে

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ১১ জুলাই, ২০২৩

কক্সবাজারের টেকনাফের নাফ নদী থেকে ধরে নিয়ে যাওয়া দুই বাংলাদেশি জেলে মুক্তিপণ দিয়ে দেশে ফিরেছেন। গত দুইদিন আগে রোহিঙ্গাদের উগ্রপন্থী সংগঠন নবী হোসন গ্রুপ তাদের অপহরণ করে।
সোমবার (১০ জুলাই) মাঝরাতে হোয়াইক্যং উনছিপ্রাং এলাকার সাইফুল হকের ছেলে মোহাম্মদ মানিক ও একই এলাকার বখতারের ছেলে সোহেল বদি নামের ঐ দুই জেলে ফেরত আসেন।

মঙ্গলবার উপজেলার হোয়াইক্যং ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য রশিদ আহমেদ বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

অপহৃত যুবক মানিক বলেন, আমরা চিংড়ি ঘেরে কাজ করি। আমাদের চিংড়ি ঘের নাফনদী সংলগ্ন। তাই ডিঙি নৌকা দিয়ে সেখানে যেতে হয়। গত দুইদিন আগে কয়েকজন লোক এসে একটি ডিঙি নৌকায় করে মিয়ানমারে ভেতরের একটি দ্বীপে নিয়ে যান আমাদের। পরে জামাল নামে এক রোহিঙ্গা সন্ত্রাসী নবী হোসন গ্রুপের হাতে তুলে দেন।

অপহৃত যুবক আরো বলেন, আমাদের যখন মারধর করা হয় তখনো জামাল কল করে বলছিলেন আমাদের যেন হত্যা করা হয়। এরপর তারা আরো বেধড়ক মারপিট করে মুক্তিপণ নিয়ে আমাদের ছেড়ে দেন।

বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার ওসি আবদুল হালিম।


আরো খবর: