শিরোনাম ::
বাংলাদেশ স্কাউট দিবস ২০২৪ পালিত ঈদগাঁওয়ে আচরণবিধি লঙ্ঘনের দায়ে সাত জনকে জরিমানা কক্সবাজার পৌরসভায় প্রধান নির্বাহী কর্মকর্তার বরণ ও উপ-সহকারি প্রকৌশলীর বিদায় অনুষ্ঠান সম্পন্ন নাইক্ষ্যংছড়ি সীমান্ত পরিদর্শনে বিজিবি মহাপরিচালক চকরিয়ায় যাত্রীবাহি জীপ গাড়ি ও মোটরসাইকেল মুখোমুখি সংর্ঘষে আরোহী যুবক নিহত চকরিয়ায় বিএনপি নেতার মামলায় উচ্ছেদ আতঙ্কে মার্কেট মালিক ও দোকানদার ব্যবসায়ীরা জলকেলি উৎসবে মেতেছে রাখাইন পল্লী কক্সবাজারে ধর্ষণের শিকার পর্যটক, একজন গ্রেপ্তার উখিয়ায় বর্জ্য থেকে বিদ্যুৎ উৎপাদন শুরু উখিয়ায় যাত্রীবাহী অটোরিকশা তল্লাশী চালিয়ে ২ কেজি আইসসহ আটক-১
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩৯ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক :
আপডেট: বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২

ইউএনএইচসিআর-এর অর্থায়নে এবং মুক্তি কক্সবাজার এনজিও কর্তৃক বাস্তবায়িত Improving Peaceful Co-existence and Self-reliance Opportunities for Refugee and Host Community প্রকল্পের উদ্যোগে সেলস সেন্টার ম্যানেজমেন্ট কমিটি, উদ্যোক্তা, ব্যবসায়ী ও উৎপাদকদের নিয়ে ত্রৈমাসিক সমন্বয় সভা ২২ সেপ্টেম্বর উখিয়া প্রেসক্লাব হল রুমে অনুষ্ঠিত হয়।

মুক্তি কক্সবাজারের প্রজেক্ট কো-অর্ডিনেটর মোঃ ওসমান গনি’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উখিয়া প্রেস ক্লাবের সভাপতি সাঈদ মুহাম্মদ আনোয়ার।

সভায় বক্তব্য রাখেন সিএনআরএস এনজিও এর প্রতিনিধি মোতাহের হোসাইন, তেলখোলা সেলস সেন্টার ম্যানেজমেন্ট কমিটির সভাপতি হালিমা খাতুন, মধুরছড়া সেলস সেন্টারের সভাপতি সৈয়দ নুর সহ উখিয়া উপজেলার বিভিন্ন বাজারের সবজি ব্যবসায়ীগন উপস্থিত ছিলেন।

প্রজেক্ট অফিসার আবেদা সুলতানা লিজা প্রকল্পের বিস্তারিত বিষয়ের উপর তথ্য চিত্র উপস্থাপন করেন এবং সকল পক্ষদ্বয় পণ্য ক্রয়-বিক্রয়ের কৌশল বিষয়ে আলোচনা করেন।

প্রকল্প সমন্বয়কারী ওসমান গনি বলেন, সেলস সেন্টার ম্যানেজমেন্ট কমিটি, উদ্যেক্তা, ব্যবসায়ী ও উৎপাদকদের মধ্যে সংযোগ স্থাপন ও সেতুবন্ধন তৈরীর মাধ্যমে সকল পক্ষের লাভবানের উদ্দেশ্যে এই মিটিং এর মূল উদ্দেশ্য। বিশেষ করে কৃষক পর্যায়ে উৎপাদিত পন্যের ন্যায্য মুল্য প্রাপ্তিতে এই কর্মমশালা বিশেষ ভুমিকা রাখবে। কর্মশালায় মুক্তি কক্সবাজারের প্রকল্প কর্মকর্তা আলতাব হোসেন সহ রাজাপালং ও পালংখালী ইউনিয়নের প্রকল্পের উপকারভোগিরাও উপস্থিত ছিলেন।


আরো খবর: