শিরোনাম ::
মহেশখালীতে র‍্যাব ও পুলিশের অভিযান, ৭ টি আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ৪ পেকুয়ার মানুষের সেবা করতেই ছুটে এসেছি- ড. সজীব বাইক দুর্ঘটনায় রামুর পোল্ট্রি ব্যবসায়ী নিহত কক্সবাজারে হোটেলের সুইমিংপুলের পানিতে ডুবে শিশুর মৃত্যু চকরিয়ায় বাড়ি থেকে ঢেকে নিয়ে মেম্বার প্রার্থীকে কুপিয়ে ও গুলি করে হত্যা পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তার বিরুদ্ধে পাহাড়ের জব্দকৃত বালু বিক্রির অভিযোগ পেকুয়ায় ভাইস চেয়ারম্যান পদে আলোচনায় ৬জন মিয়ানমার বিজিপি-সেনাবাহিনীর আরো ১৩ সদস্য পালিয়ে আশ্রয় নিলো বাংলাদেশে উখিয়ায় বনবিট কর্মকর্তা সাজ্জাদ হত্যার মূল পরিকল্পনাকারীসহ ২ আসামী গ্রেফতার উখিয়ায় উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেছেন জাহাঙ্গীর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:০১ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

মহেশখালীতে ভ্রাম্যমান আদালতের বাজার মনিটরিং!

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ৩১ মার্চ, ২০২৪

গাজী মোহাম্মদ আবু তাহের,মহেশখালী::

পবিত্র রমজান মাস উপলক্ষে মহেশখালী পৌর শহর গোরকঘাটা বাজারে খাদ্য নিরাপত্তা নিশ্চিত ও ঈদের বাজারে ভোক্তার অধিকার নিশ্চিতকল্পে জামা,জুতা, থ্রিপিছ, লুঙ্গি, প্যান্ট ইত্যাদির দোকানে বাজার দর মনিটরিং করেছেন ভ্রাম্যমান আদালত।

৩১শে মার্চ (রবিবার) মহেশখালী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ তাজবীর হোসেন এই ভ্রাম্যমাণ আদালতের নেতৃত্ব দেন।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, মহেশখালী পৌর শহর গোরকঘাটা বাজারে নিউ হ্যাভেন মার্কেট ও হকার্স মার্কেটে বিভিন্ন কাপড়ের দোকানে মনিটরিং কার্যক্রম পরিচালিত হয়েছে। এসময় কাপড় ব্যবসায়ীরা যাতে অতিরিক্ত দামে কাপড় বিক্রি না করে সেমর্মে নির্দেশনা প্রদান করা হয়েছে।

এছাড়া পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে ন্যায্যমূল্যে কাপড় বিক্রি করতে ব্যবসায়ীদের অনুরোধ করা হয়।

মহেশখালী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ তাজবীর হোসেন বলেন,
পণ্যের অতিরিক্ত মূল্য না রাখার জন্য সতর্ক করা হয়েছে। সেই সাথে কেনা দামের সাথে সমন্বয় রেখে পন্য বিক্রয়ের বিষয়ে সতর্ক করা হয়।

খাদ্য নিরাপত্তা নিশ্চিত ও ঈদের বাজার মনিটরিং করতে মহেশখালী উপজেলায় বিভিন্ন বাজারে পর্যায়ক্রমে এই ধরণের অভিযান অব্যাহত থাকবে।


আরো খবর: