শিরোনাম ::
বাংলাদেশ স্কাউট দিবস ২০২৪ পালিত ঈদগাঁওয়ে আচরণবিধি লঙ্ঘনের দায়ে সাত জনকে জরিমানা কক্সবাজার পৌরসভায় প্রধান নির্বাহী কর্মকর্তার বরণ ও উপ-সহকারি প্রকৌশলীর বিদায় অনুষ্ঠান সম্পন্ন নাইক্ষ্যংছড়ি সীমান্ত পরিদর্শনে বিজিবি মহাপরিচালক চকরিয়ায় যাত্রীবাহি জীপ গাড়ি ও মোটরসাইকেল মুখোমুখি সংর্ঘষে আরোহী যুবক নিহত চকরিয়ায় বিএনপি নেতার মামলায় উচ্ছেদ আতঙ্কে মার্কেট মালিক ও দোকানদার ব্যবসায়ীরা জলকেলি উৎসবে মেতেছে রাখাইন পল্লী কক্সবাজারে ধর্ষণের শিকার পর্যটক, একজন গ্রেপ্তার উখিয়ায় বর্জ্য থেকে বিদ্যুৎ উৎপাদন শুরু উখিয়ায় যাত্রীবাহী অটোরিকশা তল্লাশী চালিয়ে ২ কেজি আইসসহ আটক-১
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

বান্দরবানে বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২

রিমন পালিত: বান্দরবান প্রতিনিধি:

বর্ণিল সাজে বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে বাংলা নববর্ষ উদযাপন করা হয়েছে।

১৪ এপ্রিল বৃহস্পতিবার সকালে বাংলা নববর্ষ উপলক্ষে পার্বত্য জেলা পরিষদ ও জেলা প্রশাসনের যৌথ উদ্যোগে জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গন থেকে একটি মঙ্গল শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বান্দরবান রাজার মাঠ প্রাঙ্গনে গিয়ে সমাপ্ত হয়।

এই সময় শোভাযাত্রায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন ও পায়রা উড়িয়ে মঙ্গল শোভাযাত্রার শুভ উদ্বোধন করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

শোভাযাত্রায় আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, পুলিশ সুপার জেরিন আখতার, পার্বত্য জেলা পরিষদের মূখ্য নির্বাহী কর্মকর্তা এটিএম কাউছার হোসেন, সদস্য লক্ষীপদ দাশ, মোজ্জামেল হক বাহাদুরসহ সকল বয়সের মানুষ।

পরে শিল্পীদের অংশগ্রহণে নাচ-গানে মেতে উঠে বাংলা নববর্ষের মাঠ। শোভাযাত্রায় নানা সাজে সজ্জিত অংশগ্রহণকারী বিভিন্ন প্রতিষ্ঠানকে পুরস্কার বিতরণ ও শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।


আরো খবর: