শিরোনাম ::
চকরিয়া বদরখালীতে গুলি করে হাত-পা কেটে যুবককে খুনের মামলার আসামি শাকিল গ্রেপ্তার রামুতে বৌদ্ধদের স্বর্গপূরী উৎসবে নারী-পুরুষের ঢল পালিয়ে বাংলাদেশে বিজিপির আরও ১১ সদস্য টেকনাফ র‍্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তাকে টাকা দিলেই মেলে পাহাড় কাটার অনুমতি নির্বাচনী কর্মকর্তাদের কক্সবাজার ভ্রমণের লোভ দেখালেন চেয়ারম্যান প্রার্থী শখের বাইক নিয়ে আসা হলো না কক্সবাজার, পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের সীতাকুণ্ডের পাঁচ গরু চকরিয়ায় উদ্ধার, অস্ত্রসহ তিন চোর গ্রেপ্তার ঈদগাঁওতে ইজিবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

বান্দরবানে প্রকাশ্যে ঘুরাফেরা করছে ৮ বছরের শিশু নন্দিতা হত্যা মামলার আসামি

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ৫ মে, ২০২২

রিমন পালিত,বান্দরবান প্রতিনিধি:

বান্দরবান বালাঘাটা বাজারে প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে ৮ বছরের শিশু নন্দিতা চক্রবর্তী হত্যার দুর্ধর্ষ ঘাতক টমটম চালক বালাঘাটা ভরাখালী এলাকার আহম্মদ কবিরের ছেলে নুরুল আলম (৩০)

স্বজন ও স্থানীয় এলাকাবাসীর অভিযোগ ঘাতক টমটম চালক বান্দরবানের বালাঘাটা বাজারে প্রকাশ্যে ঘুরাফেরা করলেও তাকে খুঁজে পাচ্ছেনা বলে গ্রেফতার করছে না পুলিশ।

সকল সচেতন মহলের দাবি কিভাবে একটি হত্যা মামলার আসামি প্রকাশ্যে বালাঘাটা বাজারে ঘোরাফেরা করছে প্রতিদিন। বান্দরবানের বালাঘাটা কি প্রশাসনের দূরত্বের বাহিরে কিনা এই প্রশ্ন সকল বান্দরবানবাসীর ও সচেতন মহলের। নাকি আসামী গ্রেফতার না হওয়ার পিছনে অন্য কোন কিছু রহস্য আছে। সবার প্রশ্ন অনেক বড় বড় সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীরা যদি প্রশাসনের হাতে আটক হয় তবে এই সামান্য একজন টমটম চালক কি করে প্রকাশ্যে বুক ফুলিয়ে বালাঘাটা বাজার ঘোরাফেরা করছে। তাকে গ্রেফতার না করার পিছনে কি কোন রহস্য কাজ করছে কিনা। নাকি দেখেও চোখে চশমা পড়ে আছে না দেখার ভান করে।

বুধবার (৪ মে) সন্তান হারা নন্দিতার পিতা সজল চক্রবর্তী ও আত্মীয়-স্বজন এবং সচেতন এলাকাবাসী সাংবাদিকদের এ অভিযোগ জানান।

তিনি আরো জানান, গত ২৮ এপ্রিল সকাল ১০টায় বান্দরবান সদরস্থ ব্রিগেড এলাকার নীলগিরি বেকারীর সামনে বান্দরবান পৌরসভার নিবন্ধন নম্বর ২১ সম্বলিত একটি বেপরোয়া টমটম (ব্যাটারি চালিত ইজিবাইক) আমার মেয়ে নন্দিতা চক্রবর্তী (৮)কে ধাক্কা দেয়।

নন্দিতা রাস্তায় পড়ে গেলে পুনরায় গাড়ি পেছনে দিয়ে বুকের উপর চালিয়ে যায়।এতে ঘটনাস্থলে নন্দিতার মৃত্যু হয়।

পরে উক্ত টমটম চালক বান্দরবান সদর থানাধীন ভরাখালী এলাকার আহম্মদ কবিরের ছেলে নুরুল আলম (৩০) এর বিরুদ্ধে অভিযোগ করি।

কিন্তু আমার মেয়েকে হত্যার সাত দিন গত হয়ে গেলেও পুলিশ তাকে গ্রেপ্তার করতে পারেনি।ঘাতক নুরুল আলম বালাঘটা বাজারে প্রকাশ্যে ঘুরাফেরা করলেও পুলিশ বলছে সে পলাতক আছে।

এই বিষয়ে টমটম চালক সমিতির সভাপতি মোঃ আরিফুল ইসলাম জানান আসামি অনেক বড় অন্যায় করেছে। তিনি একটা তরতাজা প্রাণ কেড়ে নিয়েছে। এতকিছুর পরেও তিনি নিহত পরিবারের কাছে গিয়ে কোনো সমবেদনা প্রকাশ করেনি। প্রকাশ্য আরো তিনি বালাঘাটা বাজার ঘোরাফেরা করছে যা বিভিন্ন টমটম চালক থেকে শুরু করে স্থানীয় বাসিন্দারা দেখতে পাচ্ছে। আমরা চাই আসামির যথাযথ শাস্তি হোক।

মামলার তদন্ত কর্মকর্তা বান্দরবান সদর থানা উপ-পুলিশ পরিদর্শক গোবিন্দ শর্মা জানান, আমরা আসামিকে খুঁজে পাচ্ছিনা আসামি কে ধরার চেষ্টা করতেছি। তাকে গ্রেপ্তারের প্রচেষ্টা চলমান আছে।

এবিষয়ে বান্দরবান জেলা পুলিশ সুপার জেরিন আখতার জানান, টমটমের ধাক্কায় কন্যা শিশু নন্দিতা চক্রবর্তীর নিহতের ঘটনায় অভিযুক্ত চালককে দ্রুত আইনের আওতায় আনা হবে।


আরো খবর: