শিরোনাম ::
টেকনাফে মসজিদের বারান্দা থেকে ঝুলন্ত অবস্থায় যুবকের মরদেহ উদ্ধার জেলার ৩ উপজেলায় ৩২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল চকরিয়ায় বঙ্গবন্ধুর নতুন ভাস্কর্য ও মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভ স্থাপনে সম্ভাব্য স্থান নির্ধারণসহ কাজের উদ্বোধন রামুতে বসত বাড়ি ভেঙ্গে পিকআপযোগে লুট : গৃহবধুকে কুপিয়ে জখম শাহওমরাবাদ উচ্চ বিদ্যালয়-২০০ ব্যাচের বন্ধু ও পারিবারিক মিলিয়ন মেলা সম্পন্ন বৃদ্ধা মরিয়মের লুট হওয়া দুইটি গরু ১৭ দিনেও উদ্ধার করতে পারেনি পেকুয়া থানা পুলিশ চকরিয়ায় মোটর সাইকেল থামিয়ে তল্লাশি, ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার উপজেলা পরিষদ নির্বাচনে পেকুয়ায় সরব ৭জন প্রার্থী নানা আয়োজনে কক্সবাজারে বাংলা নববর্ষ উদযাপন ফের সীমান্ত দিয়ে অনুপ্রবেশ বিজিপির ৮ সদস্যের
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

পেট ব্যথা নিয়ে স্টেশনে আটক, তিনদিন পর বের করা হলো ইয়াবা

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২

চট্টগ্রামের সীতাকুণ্ডের ভাটিয়ারি স্টেশন থেকে তিনদিন আগে সন্দেহজনক ঘোরাফেরার সময় পুলিশের হাতে আটক হন মো. জহির উদ্দিন নামে এক যুবক। এসময় পেট ব্যথার কথা জানিয়ে প্রথমে সটকে পড়ার চেষ্টা করলেও পরে জিজ্ঞাসাবাদে ইয়াবা রাখার কথা স্বীকার করেন ওই যুবক।
শুক্রবার চিকিৎসকরা তার পেটের ভেতর থেকে বিশেষ কায়দায় রাখা সাড়ে ১৬শ’ পিস ইয়াবা বের করেছেন।

জহির উদ্দিন কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের নোয়াখালীয়া পাড়ার নুরুল আমিনের ছেলে।

পুলিশ জানায়, গত ১৪ সেপ্টেম্বর বুধবার দুপুর ২টার দিকে ভাটিয়ারি বাস স্টেশন এলাকায় তল্লাশি চালায় পুলিশ। তখন পুলিশের উপস্থিতি টের পেয়ে এক ব্যক্তি কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ তাকে ধরে জিজ্ঞাসাবাদ করেন। এসময় তিনি পেট ব্যথার কথা বলে সটকে পড়ার চেষ্টা করেন। আচরণে সন্দেহ হলে তাকে হাসপাতলে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকের জিজ্ঞাসাবাদে ওই ব্যক্তি তার পেটের মধ্যে ইয়াবা আছে বলে স্বীকার করেন। এক্সরে করেও চিকিৎসকরা তার পেটে ইয়াবা থাকার বিষয় নিশ্চিত হন। কিন্তু তার পেট থেকে ইয়াবা বের করতে সময় লাগবে বলে জানান চিকিৎসক। অবশেষে ৩ দিন চিকিৎসা চালিয়ে আজ শুক্রবার পেটের ভিতর বিশেষ কায়দায় রাখা ১৫৬০ পিস ইয়াবা বের করা হয়।

সীতাকুণ্ড থানার ইন্সপেক্টর তদন্ত সুমন বনিক জানান, এ ঘটনায় থানায় মাদক আইনে মামলা করে ওই যুবককে আদালতে পাঠানো হয়েছে


আরো খবর: