শিরোনাম ::
চকরিয়া বদরখালীতে গুলি করে হাত-পা কেটে যুবককে খুনের মামলার আসামি শাকিল গ্রেপ্তার রামুতে বৌদ্ধদের স্বর্গপূরী উৎসবে নারী-পুরুষের ঢল পালিয়ে বাংলাদেশে বিজিপির আরও ১১ সদস্য টেকনাফ র‍্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তাকে টাকা দিলেই মেলে পাহাড় কাটার অনুমতি নির্বাচনী কর্মকর্তাদের কক্সবাজার ভ্রমণের লোভ দেখালেন চেয়ারম্যান প্রার্থী শখের বাইক নিয়ে আসা হলো না কক্সবাজার, পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের সীতাকুণ্ডের পাঁচ গরু চকরিয়ায় উদ্ধার, অস্ত্রসহ তিন চোর গ্রেপ্তার ঈদগাঁওতে ইজিবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

পাচারকালে সেন্টমার্টিন উপকূল থেকে ৩৩ রোহিঙ্গা উদ্ধার

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্প থেকে পালিয়ে মালয়েশিয়া যাওয়ার পথে ৩৩ শিশু, নারী ও পুরুষকে আটক করেছে নৌবাহিনী। সেন্ট মার্টিন উপকূল থেকে বুধবার (১৯ মে) রাতে ১২ নারী ও এক শিশুসহ ৩৩ জনকে আটক করা হয়।

গণমাধ্যমে তথ্য নিশ্চিত করেছেন নৌবাহিনীর ক্যাপ্টেন ও বানৌজা আলী হায়দার জাহাজের অধিনায়ক সোহেল আযম। তিনি জানান, আটক ব্যক্তিরা দালালচক্রের মাধ্যমে বিভিন্ন রোহিঙ্গা শিবির থেকে বেরিয়ে আসেন। এরপর টেকনাফের বাহারছড়ার একটি সাগর পয়েন্ট দিয়ে নৌকায় ওঠেন। সেখান থেকে গভীর সমুদ্রের উদ্দেশ্যে রওনা হচ্ছিলেন। এ সময় নৌবাহিনীর টহল জাহাজ তাদের আটক করে। পরে উদ্ধারকৃত রোহিঙ্গাদের খাদ্য ও চিকিৎসা দেয়ার পর সেন্টমার্টিন কোস্টগার্ডের কাছে হস্তান্তর করে।


আরো খবর: