শিরোনাম ::
বন্ধুর সাথে ঘুরতে গিয়ে কক্সবাজারমুখী বাসের ধাক্কায় লাশ হয়ে ফিরল জসিম টেকনাফে কোস্ট গার্ডের অভিযানে ইয়াবা উদ্ধার পালিয়ে আসা সেনা ও বিজিপি সদস্যদের ফেরত নিলো মিয়ানমার উখিয়ায় দুর্যোগ প্রস্তুুতি ও সাড়াদান বিষয়ক সভায় অনুষ্ঠিত উখিয়ায় দুই দিনব্যাপী শিশু সাংবাদিকতা বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত বলাৎকারে অভিযুক্ত শিক্ষক মুজিবুর রহমান কারাগারে কক্সবাজারের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট কুতুবদিয়ায় সাংবাদিকের ওপর হামলা, ইউ‌পি চেয়ারম্যান কারাগারে চকরিয়ায় মাতামুহুরী নদীতে মাছ ধরার ঝাঁক ঘিরতে গিয়ে ২ যুবক নিখোঁজ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

নাইক্ষ্যংছড়ি সীমান্তে বিয়ারসহ ১ মাদক কারবারি আটক

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ১৪ আগস্ট, ২০২২

জাহাঙ্গীর আলম কাজল,নাইক্ষ্যংছড়ি::

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থানা পুলিশের অভিযানে ৪৫বোতল বিয়ারসহ এক মাদককারবারিকে আটক করা হয়েছে।

রবিবার (১৪ আগষ্ট) ভোর রাতে নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের মায়ানমার সীমান্তবর্তী এলাকা থেকে এসব ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃত ব্যক্তি টেকনাফ উপজেলার হোয়াইক্ষ্যং ইউনিয়নের ১নং ওয়ার্ড়ের মোহাম্মদ হোসাইন এর ছেলে মোস্তফা কামাল (২৩)।

পুলিশ সূত্র জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা টানটু সাহার নির্দেশনায় ঘুমধুম তদন্ত কেন্দ্রের পুলিশের বিশেষ একটি টিম ঘুমধুম ইউনিয়নের ৫নং ওয়ার্ড়ের টিভি টাওয়ার সংলগ্ন উখিয়া টেকনাফ সড়কে ইয়াহিয়া রাবার বাগানের এলাকায় অভিযান চালিয়ে ৪৫ বোতল বিয়ার উদ্ধার করা হয়।

নাইক্ষ্যংছড়ি থানা’র ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টানটু সাহা জানান, মাদক বিরোধী বিশেষ অভিযানের অংশ হিসেবে চালানো অভিযানে এসব বিয়ার উদ্ধার করা হয়। আটককৃত মোস্তফা কামাল এর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা করা হয়েছে। মাদকবিরোধী সাঁড়াশি অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।


আরো খবর: