শিরোনাম ::
চকরিয়া বদরখালীতে গুলি করে হাত-পা কেটে যুবককে খুনের মামলার আসামি শাকিল গ্রেপ্তার রামুতে বৌদ্ধদের স্বর্গপূরী উৎসবে নারী-পুরুষের ঢল পালিয়ে বাংলাদেশে বিজিপির আরও ১১ সদস্য টেকনাফ র‍্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তাকে টাকা দিলেই মেলে পাহাড় কাটার অনুমতি নির্বাচনী কর্মকর্তাদের কক্সবাজার ভ্রমণের লোভ দেখালেন চেয়ারম্যান প্রার্থী শখের বাইক নিয়ে আসা হলো না কক্সবাজার, পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের সীতাকুণ্ডের পাঁচ গরু চকরিয়ায় উদ্ধার, অস্ত্রসহ তিন চোর গ্রেপ্তার ঈদগাঁওতে ইজিবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:০৩ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

টেকনাফে ইয়াবা কারবারি হাতে ইয়াবা কারবারি নিহত

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ১৫ মে, ২০২২

টেকনাফে ইয়াবা কারবারের নিয়ন্ত্রণ ও এলাকায় অধিপত্য বিস্তারের জের ধরে প্রতিপক্ষের হাতে পা হারানো আত্মসমর্পনকারি ইয়াবা কারবারি নুরুল হক ভূট্টো মারা গেছেন। টেকনাফ থেকে আংশকাজনক অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে আনা হলে রোববার রাত ৮ টা ৪৫ মিনিটের দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এর আগে রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে টেকনাফ সদর ইউনিয়নের মৌলভী পাড়ায় নুরুল হক ভুট্টোর ডান পা কেটে নেয়া হয়। এ ঘটনায় আহত হয়েছে আরও ২ জন।

নুরুল হক ভূট্টো নাজিরপাড়া এলাকার এজাহার মিয়ার পুত্র এবং আত্ম-সমর্পণকারি ইয়াবা কারবারিদের একজন। আহত হয়েছেন আব্দুস শুক্কুর ও নুরুল আবছার। এরা দুজন নুরুল হক ভূট্টোর নিকট আত্মীয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন টেকনাফ সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ এনাম। তিনিও আত্ম-সমর্পণকারি ইয়াবা কারবারিদের একজন।

তিনি জানান, মৌলভী পাড়া এলাকার ফজল আহমদ এর ছেলে মোহাম্মদ একরাম ও আব্দুর রহমানের সঙ্গে ইউপি নির্বাচন সহ নানা কারণে বিরোধ রয়েছে। এই বিরোধের জের ধরে নুরুল হক ভূট্টো টেকনাফের সাবরাং ইউনিয়ন থেকে কাজ শেষে বাড়ি ফেরার পথে গতিরোধ করে একরাম ও আব্দুর রহমানের নেতৃত্বে এলোপাতাড়ি কুপানো হয়। এসময় ভূট্টো ডান পা পুরোটায় বিচ্ছিন্ন হয়ে গেছে। তাকে রক্ষা করতে গিয়ে অপর দু’জনও আহত হয়। পরে তাদের উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়। কক্সবাজার সদর হাসপাতালের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এব্যাপারে টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে অসংখ্যবার ফোন করা হলেও তা রিসিভ করেননি। তবে কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. রফিকুল ইসলাম বলেন, এ ঘটনা অবহিত হবার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

স্থানীয় লোকজন জানিয়েছে, টেকনাফে ইয়াবা কারবারের নিয়ন্ত্রণ ও এলাকায় অধিপত্য বিস্তারের জের ধরে মো. এনাম, নুরুল হক ভুট্টোর সাথে একরাম ও আলী আহমদ সাথে বিরোধ চলে আসছে দীর্ঘদিন ধরে।


আরো খবর: