শিরোনাম ::
বন্ধুর সাথে ঘুরতে গিয়ে কক্সবাজারমুখী বাসের ধাক্কায় লাশ হয়ে ফিরল জসিম টেকনাফে কোস্ট গার্ডের অভিযানে ইয়াবা উদ্ধার পালিয়ে আসা সেনা ও বিজিপি সদস্যদের ফেরত নিলো মিয়ানমার উখিয়ায় দুর্যোগ প্রস্তুুতি ও সাড়াদান বিষয়ক সভায় অনুষ্ঠিত উখিয়ায় দুই দিনব্যাপী শিশু সাংবাদিকতা বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত বলাৎকারে অভিযুক্ত শিক্ষক মুজিবুর রহমান কারাগারে কক্সবাজারের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট কুতুবদিয়ায় সাংবাদিকের ওপর হামলা, ইউ‌পি চেয়ারম্যান কারাগারে চকরিয়ায় মাতামুহুরী নদীতে মাছ ধরার ঝাঁক ঘিরতে গিয়ে ২ যুবক নিখোঁজ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

টেকনাফে অস্ত্র-গুলিসহ দুই রোহিঙ্গা ডাকাত আটক

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ২৪ জুন, ২০২২

কক্সবাজারের টেকনাফে দেশীয় অস্ত্র-গুলিসহ রোহিঙ্গা ডাকাত গ্রুপের দুই সদস্যকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।
শুক্রবার ভোরে উপজেলার হ্নীলা ইউনিয়নের শালবাগান ক্যাম্প এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- শালবাগান ক্যাম্পের খলিল আহমদের ছেলে ৩০ বছর বয়সী সৈয়দ নূর ও একই ক্যাম্পের নূর মোহাম্মেদের ছেলে ২৫ বছরের জোবায়ের।

১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক (এসপি) মোহাম্মদ তারিকুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শালবাগান ক্যাম্পে অভিযান চালিয়ে রোহিঙ্গা ডাকাত গ্রুপের সদস্য সৈয়দ নূর ও জোবায়েরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে দেশীয় তৈরি একটি একনলা বন্দুক, এক রাউন্ড গুলি ও একটি রামদা উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো খবর: