শিরোনাম ::
চকরিয়া বদরখালীতে গুলি করে হাত-পা কেটে যুবককে খুনের মামলার আসামি শাকিল গ্রেপ্তার রামুতে বৌদ্ধদের স্বর্গপূরী উৎসবে নারী-পুরুষের ঢল পালিয়ে বাংলাদেশে বিজিপির আরও ১১ সদস্য টেকনাফ র‍্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তাকে টাকা দিলেই মেলে পাহাড় কাটার অনুমতি নির্বাচনী কর্মকর্তাদের কক্সবাজার ভ্রমণের লোভ দেখালেন চেয়ারম্যান প্রার্থী শখের বাইক নিয়ে আসা হলো না কক্সবাজার, পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের সীতাকুণ্ডের পাঁচ গরু চকরিয়ায় উদ্ধার, অস্ত্রসহ তিন চোর গ্রেপ্তার ঈদগাঁওতে ইজিবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

চকরিয়ায় মহাসড়কে জিপের ধাক্কায় পথচারী হ্যাচারীর ম্যানেজার নিহত

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ২১ মে, ২০২২

এম.জিয়াবুল হক, চকরিয়া::

কক্সবাজারের চকরিয়া উপজেলার মহাসড়কে একটি প্রাইভেট জিপ গাড়ির ধাক্কায় মনির আহমদ (৭০) নামে এক পথচারী নিহত হয়েছে। এ সময় ওই পথচারীকে বাঁচানোর চেষ্টা করতে গিয়ে গাড়িটি সড়কের পাশে খাদে পড়ে যায়। শনিবার (২১মে) সকাল ১১টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের লালব্রীজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মনির আহমদ চট্টগ্রামের সাতকানিয়া পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের মধ্যম চরপাড়ার মৃত আবুল কালাম সওদাগরের ছেলে। তিনি হারবাং ইউনিয়নের স্থানীয় একটি হ্যাচারীর ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন চকরিয়া উপজেলার মহাসড়কের চিরিংগা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোরশেদুল আলম ভুঁইয়া। তিনি বলেন, ‘শনিবার সকাল থেকে মুষলধারে বৃষ্টির সময় চট্টগ্রাম থেকে কক্সবাজারের দিকে একটি জিপ যাচ্ছিল। এ সময় মনির আহমদ সড়ক পার হচ্ছিলেন। গাড়ির ধাক্কায় মনির আহমদ ঘটনাস্থলে মারা যান। চালক তাকে বাঁচানোর চেষ্টা করতে গেলে গাড়িও খাদে পড়ে যায়।’

তিনি বলেন, ‘ঘটনাস্থল থেকে নিহত মনির আহমদের লাশ উদ্ধার করা হয়েছে। এছাড়াও গাড়িটি জব্দ করা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


আরো খবর: