শিরোনাম ::
চকরিয়া বদরখালীতে গুলি করে হাত-পা কেটে যুবককে খুনের মামলার আসামি শাকিল গ্রেপ্তার রামুতে বৌদ্ধদের স্বর্গপূরী উৎসবে নারী-পুরুষের ঢল পালিয়ে বাংলাদেশে বিজিপির আরও ১১ সদস্য টেকনাফ র‍্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তাকে টাকা দিলেই মেলে পাহাড় কাটার অনুমতি নির্বাচনী কর্মকর্তাদের কক্সবাজার ভ্রমণের লোভ দেখালেন চেয়ারম্যান প্রার্থী শখের বাইক নিয়ে আসা হলো না কক্সবাজার, পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের সীতাকুণ্ডের পাঁচ গরু চকরিয়ায় উদ্ধার, অস্ত্রসহ তিন চোর গ্রেপ্তার ঈদগাঁওতে ইজিবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

কক্সবাজারে পৃথক অভিযানে গাঁজা, মদ ও বিয়ারসহ আটক ২

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ১৩ মার্চ, ২০২২

কক্সবাজার শহরের দক্ষিণ কলাতলী এলাকায় দুটি পৃথক অভিযানে ৫০ কেজি গাঁজা, ৪০ বোতল বিদেশি মদ ও ১৬ ক্যান বিয়ারসহ দুইজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫)।শুক্রবার (১২ মার্চ) দিবাগত রাতে এ অভিযান চালানো হয়।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল’এন্ড মিডিয়া) মো. বিল্লাল উদ্দিন এ তথ্য জানান।

তারা হলেন, মৌলভী আব্দুল্লাহ (৫২) ও ফাতেমা (৪০) এরা দুইজনই বর্তমানে দক্ষিন কলাতলীর বাসিন্দা।

রসিনিয়র সহকারী পরিচালক (ল’এন্ড মিডিয়া) মো. বিল্লাল উদ্দিন জানান, শুক্রবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চলাকালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালানোর সময় তাকে আটক করে। পরে তার দেওয়া তথ্য মতে তার বসতঘরের পিঁছনে মাটির নিচ থেকে প্লাস্টিকের বস্তা হতে ৫০কেজি গাঁজা উদ্ধার করা হয়। এইদিকে, একই রাতে ওই এলাকায় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময়ন ৪০ বোতল মদ ও ১৬ ক্যান বিদেশী বিয়ারসহ মহিলা মাদককারবারী ফাতেমাকে আটক করা হয়েছে।

তিনি আরো জানান তারা দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে মাদকদ্রব্য দেশের বিভিন্ন জায়গা থেকে সংগ্রহ করে বিক্রয় করে আসছে।

তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে


আরো খবর: