শিরোনাম ::
নির্বাচনী কর্মকর্তাদের কক্সবাজার ভ্রমণের লোভ দেখালেন চেয়ারম্যান প্রার্থী শখের বাইক নিয়ে আসা হলো না কক্সবাজার, পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের সীতাকুণ্ডের পাঁচ গরু চকরিয়ায় উদ্ধার, অস্ত্রসহ তিন চোর গ্রেপ্তার ঈদগাঁওতে ইজিবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু টেকনাফে সীমান্ত দিয়ে ঢুকলো আরও ১৩ বিজিপি’র সদস্য বাংলাদেশ স্কাউট দিবস ২০২৪ পালিত ঈদগাঁওয়ে আচরণবিধি লঙ্ঘনের দায়ে সাত জনকে জরিমানা কক্সবাজার পৌরসভায় প্রধান নির্বাহী কর্মকর্তার বরণ ও উপ-সহকারি প্রকৌশলীর বিদায় অনুষ্ঠান সম্পন্ন নাইক্ষ্যংছড়ি সীমান্ত পরিদর্শনে বিজিবি মহাপরিচালক চকরিয়ায় যাত্রীবাহি জীপ গাড়ি ও মোটরসাইকেল মুখোমুখি সংর্ঘষে আরোহী যুবক নিহত
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

উখিয়ায় হত্যা মামলার আসামী গ্রেপ্তার

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ২১ মে, ২০২২

কক্সবাজারের উখিয়া ধুরুংখালী এলাকা থেকে হত্যা মামলার এক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫।

শুক্রবার (২০ মে ২০২২) দুপুর ১টার দিকে র‌্যাব-১৫ এর একটি আভিযানিক দল হলদিয়াপালং ইউনিয়নের ধুরুংখালী এলাকায় এই অভিযান পরিচালনা করে।

এ সময় এজাহারভুক্ত হত্যা মামলার আসামী রামু উপজেলার ৩নং ওয়ার্ডের জমিরাকাটা এলাকার মৃত জালাল আহমেদ এর ছেলে আব্দুল জলিল (৪৫) কে গ্রেপ্তার করে।

র‍্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার মোঃ বিল্লাল উদ্দিন জানিয়েছেন, গ্রেফতারকৃত আসামীকে রামু থানার মামলা নং-০৩/৬৬, ধারা-৩০২/৩৪ পেনাল কোড ১৮৬০ মূলে গ্রেফতার করা হয়।

আটককৃত আসামী সংক্রান্তে পূর্বের মামলা মোতাবেক পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার রামু থানায় হস্তান্তর করা হয় বলেও তিনি জানান।


আরো খবর: