শিরোনাম ::
চকরিয়া বদরখালীতে গুলি করে হাত-পা কেটে যুবককে খুনের মামলার আসামি শাকিল গ্রেপ্তার রামুতে বৌদ্ধদের স্বর্গপূরী উৎসবে নারী-পুরুষের ঢল পালিয়ে বাংলাদেশে বিজিপির আরও ১১ সদস্য টেকনাফ র‍্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তাকে টাকা দিলেই মেলে পাহাড় কাটার অনুমতি নির্বাচনী কর্মকর্তাদের কক্সবাজার ভ্রমণের লোভ দেখালেন চেয়ারম্যান প্রার্থী শখের বাইক নিয়ে আসা হলো না কক্সবাজার, পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের সীতাকুণ্ডের পাঁচ গরু চকরিয়ায় উদ্ধার, অস্ত্রসহ তিন চোর গ্রেপ্তার ঈদগাঁওতে ইজিবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

ইয়াবা নিয়ে ঢাকায় যাওয়ার পথে রোহিঙ্গা নারী গ্রেফতার

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ২১ আগস্ট, ২০২২

ফেনীর শহরতলীর লালপোলে দেড় হাজার পিস ইয়াবাসহ নুর সাবা কাজল (২৩) নামের এক রোহিঙ্গা নারীকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। পৃথক আরেকটি অভিযানে ৪০০ পিস ইয়াবাসহ মোহাম্মদ হোছন (৩০) নামের এক যুবককে গ্রেফতার করা হয়।

শনিবার (২০ আগস্ট) বিকেল সাড়ে ৩টা ও বিকেল সাড়ে ৫টার দিকে পৃথক অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার কাজল কক্সবাজারের উখিয়া শরণার্থী ক্যাম্পের আবুল ফজলের স্ত্রী ও হোছন কক্সবাজারের টেকনাফ ইউনিয়নের মৃত আহম্মদ হোছনের ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে লালপোল এলাকায় মাদকদ্রব্যের একটি টিম অভিযান পরিচালনা করে। বিকেল সাড়ে ৩টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকাগামী একটি বাস থেকে নেমে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে রোহিঙ্গা নারী কাজলকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে দেড় হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। একইদিন বিকেল সাড়ে ৫টার দিকে একই এলাকা থেকে মোহাম্মদ হোছনকে ৪০০ পিস ইয়াবাসহ আটক করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ফেনী জেলা কার্যালয়ের উপ-পরিচালক মিজানুর রহমান শরীফ জাগো নিউজকে বলেন, আটক দুজনের বিরুদ্ধে মাদক আইনে দুটি মামলা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


আরো খবর: