শিরোনাম ::
এমপির স্বজন হয়েও রাজনীতিতে স্বাধীনচেতা কাজল-জাহাঙ্গীর, পরিস্থিতি বুঝে দলের সিদ্ধান্ত! চকরিয়ায় মহাসড়কে তেলবাহী ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক যুবক নিহত, দুইজন আহত পেকুয়ায় শিক্ষকের হাতে শিক্ষার্থী বলাৎকার পেকুয়ায় দন্ত চিকিৎসালয় থেকে যুবকের মরদেহ উদ্ধার রামুতে ডাকাতের আক্রমণে পিতা-পুত্র নিহত টেকনাফে সিএনজি থামিয়ে পল্লী চিকিৎসকসহ দুই যাত্রীকে অপহরণ দলীয় সিদ্ধান্তের ম্যারপ্যাঁচে উখিয়ার ২ চৌধুরী! প্রভাবমুক্ত নির্বাচন চান ভোটাররা চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৯ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল উপজেলা পরিষদ নির্বাচন: পেকুয়ায় ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল পেকুয়ায় তিনটি ট্রলিভর্তি গাছ জব্দ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৫০ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

‘আমি ওকে ছাড়া বাঁচতে পারবো না’ লিখে লোহাগাড়ার স্কুলছাত্রীর আত্মহত্যা

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ১০ এপ্রিল, ২০২২

সরি আম্মু, আমি সাকিবকে ভালোবাসি। আর আমি সাকিবকে বিয়ে করবো। আর আজকে থেকে তোমরা মেনে নিতে পারবে না। তোমরা আমাকে এতবার বলার পরেও আমি ওকে ভালবাসি। আমি ওকে ছাড়া বাঁচতে পারবো না। তাই আজ তোমাদের আমি সব বলে দিলাম। তোমরা সবাই ভালো থেকো।‘—এভাবেই নিজের প্রেমের সম্পর্কের কথা লিখে আত্মহত্যা করেছে চট্টগ্রামের লোহাগাড়ার রকসি পারভিন জুবলি (১৭) নামে এক কিশোরী।

রোববার (১০ এপ্রিল) ভোরে উপজেলার আমিরাবাদ ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সিকদার পাড়ায় এ ঘটনা ঘটে।

রকসি লোহাগাড়ার পশ্চিম আমিরাবাদ সিকদার পাড়ার আবদুল গফুরের মেয়ে। সে উপজেলার আইয়ুব ফাউন্ডেশন টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ১০ শ্রেণির ছাত্রী ছিল।

জানা গেছে, শনিবার রাতে খাবার খেয়ে নিজের কক্ষে ঘুমাতে যায় রকসি। সেহেরিতে ভাত খাওয়ার জন্য ডাকলেও সে আসেনি। অনেকক্ষণ ডাকাডাকির পর সাড়া না পেয়ে ঘরের দরজা ভেঙ্গে ফেলে স্বজনরা। ভেতরে গিয়ে দেখা যায় ফ্যানের সাথে ঝুলছে রকসির মরদেহ। পরে পুলিশকে খবর দেওয়া হয়।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিকুর রহমান বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে মেয়েটির ঝুলন্ত মরদেহ উদ্ধার করি। এসময় আমরা একটি চিরকুটও পাই। প্রেম ঘটিত কারণে মা বাবার উপর অভিমান করে মেয়েটি আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছি। চিরকুটের ভাষ্য তাই বলছে। আমরা সকাল ১০টায় লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছিলাম। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।


আরো খবর: