শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৯:১৩ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

৯৯৯ এ ফোন করে মুরাদের বিরুদ্ধে নির্যাতন ও প্রাণনাশের হুমকির অভিযোগ স্ত্রীর!

ডেস্ক নিউজ
আপডেট: বৃহস্পতিবার, ৬ জানুয়ারি, ২০২২

জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন করে পুলিশের সহযোগিতা চেয়েছেন সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের স্ত্রী ডা. জাহানারা এহসান। ডা. মুরাদ তাকে মারধর ও প্রাণ নাশের হুমকি দিচ্ছে বলে অভিযোগ করেন তিনি।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) দুপুরে জাহানারা এহসান ৯৯৯-এ ফোন করে পুলিশের সহায়তা চান।

এরপরই পুলিশের একটি টিম মুরাদের বাসায় যায়।
ধানমন্ডি থানার এক কর্মকর্তা জানান, ৯৯৯ থেকে কল পেয়ে সাবেক প্রতিমন্ত্রী মুরাদ হাসানের ১৫ নম্বর সড়কের বাসায় পুলিশ পাঠানো হয়েছে।
৯৯৯ থেকে বিষয়টি জানানো হয় ধানমন্ডি থানা পুলিশকে।

মুরাদের বিরুদ্ধে নির্যাতন ও প্রাণ নাশের হুমকির অভিযোগ করেছেন তার স্ত্রী।
ধানমন্ডি থানার ডিউটি অফিসার মো. আলী বলেন, খবর পেয়ে আমাদের একটি টিম ওই বাসায় পাঠানো হয়।

ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া বলেন, বেলা ৩ টার দিকে ৯৯৯ থেকে ফোন পেয়ে ওই বাসায় আমাদের একটি টিম পাঠানো হয়। তবে বাসায় গিয়ে আমরা সাবেক প্রতিমন্ত্রী ও বর্তমান এমপি মুরাদ সাহেবকে পাইনি। এখানে পারিবারিক কলহের বিষয় থাকতে পারে বলে আমরা জেনেছি। তবে এখন পর্যন্ত আমাদের কাছে কেউ লিখিত অভিযোগ করেননি।

মুরাদের স্ত্রী লিখিত অভিযোগ করলে এ বিষয়ে পরবর্তি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।
বাংলা নিউজ২৪


আরো খবর: