শিরোনাম ::
উখিয়ার রোহিঙ্গা হিন্দু ক্যাম্পের দুর্গোৎসবে অর্থ সহায়তা প্রদান করেছে কোস্ট ফাউন্ডেশন। উখিয়ায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত কোটবাজার সিএনজি মালিক-চালক সমিতির কর্মকর্তাদের দুর্নীতি ও উপজেলা সমবায় অফিসারের স্বেচ্ছাচারিতা বন্ধের দাবীতে মানববন্ধন উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ!
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৫:৫৯ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

৮০দিন পর বাসায় ফিরছেন খালেদা জিয়া!

ডেস্ক নিউজ
আপডেট: মঙ্গলবার, ১ ফেব্রুয়ারি, ২০২২

প্রায় ৮০ দিন পর হাসপাতাল থেকে বাসায় ফিরছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন খালেদা জিয়া মঙ্গলবার বিকাল ৪টার দিকে গুলশানের বাসভবন ফিরোজায় ফিরবেন বলে জানা গেছে।

চিকিৎসকরা জানিয়েছেন, তার শারীরিক অবস্থা এখন অনেকটাই স্থিতিশীল। এছাড়া তিনি নিজেও বাসায় ফেরার জন্য উদগ্রীব হয়ে পড়েছেন। এজন্য তাকে ছাড়পত্র দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

গত ১৩ নভেম্বর বাসভবনে খালেদা জিয়ার রক্তবমি হলে তাকে এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান জানান, খালেদা জিয়াকে বাসায় নেওয়ার প্রস্তুতি সম্পন্ন হয়েছে। বাসভবনে কর্মরত সকলের করোনা টেস্ট করা হয়েছে। পরিষ্কার-পরিচ্ছন্ন করা হয়েছে বাড়ি।

খালেদা জিয়ার রক্তক্ষরণ আপাতত বন্ধ রয়েছে বলে জানিয়েছেন তার চিকিৎসকরা। এছাড়া দেশে সম্প্রতি করোনা সংক্রমণও আশঙ্কাজনক হারে বাড়ছে। এ অবস্থায় তাকে বাবসভবনে রেখেই চিকিৎসার কথা ভাবা হচ্ছে। বাসায় চিকিৎসার আয়োজন রাখা হয়েছে বলেও জানান চিকিৎসকরা।

খালেদা জিয়া প্রায় আড়াই মাস ধরে রয়েছেন হাসাপাতালে। বাসায় রাখলে আত্মীয় পরিজনের মাঝে খালেদা জিয়া শারীরিক ও মানসিকভাবে আরও শক্ত হতে পারবেন বলে মনে করছেন এভারকেয়ার হাসপাতালের চিকিৎসকরা। হাসপাতালে প্রতিদিন করোনা রোগীর আসার বিষয়টাও বিবেচনায় নিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ। খালেদা জিয়াও করোনায় আক্রান্ত হতে পারেন এমন আশঙ্কা কাজ করছে।

এসব বিষয় বিবেচনা করেই চিকিৎসকরা বাসায় পাঠানোর সিদ্ধান্ত নিয়েছেন।

এর আগেও ২৬ দিন এভারকেয়ার হাসপাতালে চিকিৎসা নেন খালেদা জিয়া। এরপর ৭ নভেম্বর বাসায় ফেরেন।
ঢাকাটাইমস২৪


আরো খবর: