বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০১:১৯ পূর্বাহ্ন

৭০ কোটি টাকার ইয়াবা ফেলে পালিয়েছে পাচারকারীরা

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ৭, ২০১৮ ৯:৩৪ অপরাহ্ণ | সম্পাদনা: মে ৭, ২০১৮ ৯:৩৪ অপরাহ্ণ

কক্সবাজার পোস্ট ডটকম ::
টেকনাফের সেন্টমার্টিনস দ্বীপের কাছাকাছি বঙ্গোপসাগরে কোস্টগার্ডের অভিযানের সময় ১০ বস্তা ইয়াবা ট্যাবলেট সাগরে ফেলে পালিয়েছে পাচারকারীরা। সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঘটনাটি ঘটে।

কোস্ট গার্ড সূত্র জানিয়েছে, মিয়ানমার হতে বঙ্গোপসাগর হয়ে ইয়াবার বড় চালান পাচারের গোপন সংবাদের ভিত্তিতে কোস্টগার্ড চট্টগ্রাম পূর্ব জোনের অধীনস্থ টেকনাফ স্টেশন কমান্ডার লে. কমান্ডার শুভাশীষ দাশের নেতৃত্বে একটি দল সাগরে অভিযান পরিচালনা করে।

এ সময় মিয়ানমারের দিক থেকে আসা এক ফিশিং ট্রলারের গতিবিধি সন্দেহজনক হওয়ায় কোস্টগার্ড সদস্য ট্রলারটি লক্ষ্য করে সংকেত দিলে ট্রলারটি সংকেত অমান্য করে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে কোস্টগার্ডের ধাওয়ার মুখে পাচারকারীরা ট্রলার থেকে ১০টি বস্তা সাগরে ফেলে দিয়ে মিয়ানমার সীমানায় চলে যায়।

পরবর্তীতে পাচারকারীদের ফেলে যাওয়া বস্তা থেকে ১৪ লাখ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। জব্দকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৭০ কোটি টাকা বলে জানায়। কোস্টগার্ডের টেকনাফ স্টেশন কমান্ডার লে. কমান্ডার শুভাশীষ দাশ জানিয়েছে, উদ্ধার ইয়াবাগুলো টেকনাফ থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::