শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৮:৪১ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

৬০ লাখ টাকার ইয়াবাসহ দুই রোহিঙ্গাকে ধরল পুলিশ

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১

কক্সবাজারের টেকনাফ থেকে ২০হাজার পিস ইয়াবাসহ দুইজন রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ৬০ লাখ টাকা।
সোমবার ভোররাতে টেকনাফের শালবাগান ক্যাম্প এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- উখিয়া উপজেলার থাইংখালী ১২নম্বর ক্যাম্পের বাসিন্দা মৃত আহম্মদ হোছনের মেয়ে হাসিনা বেগম ও একই ক্যাম্পের মৃত কালা মিয়ার ছেলে জুনায়েদ প্রকাশ আনাস।

বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার ওসি মো.হাফিজুর রহমান। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুই রোহিঙ্গাকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ২০হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৬০লাখ টাকা। আটককৃত রোহিঙ্গাদের বিরুদ্ধে মাদক মামলার প্রস্তুতি চলছে।


আরো খবর: