শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০৪:২০ অপরাহ্ন

৩ হাজার পিছ ইয়াবা পাচারকালে টেকনাফ ও ঢাকার ৩ মাদক পাচারকারী লোহাগাড়ায় আটক

প্রতিবেদকের নাম::

প্রকাশ: May 22, 2018 10:20 am | সম্পাদনা: May 22, 2018 10:20 am

রায়হান সিকদার,লোহাগাড়াঃ
চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়নের আরকান মহাসড়কের খাঁন দিঘীর নামক স্হানে চট্টগ্রাম অভিমুখী যাত্রীবাহী দুরপাল্লার বাসে অভিযান চালিয়ে ৩হাজার পিচ ইয়াবা ট্যাবলেট পাচারকালে টেকনাফ ও ঢাকা নবিনগরের ৩মাদক পাচারকারীকে আটক করেছে থানা পুলিশ।বিষয়টি মুঠোফোন লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ সাইফুল ইসলাম উক্ত প্রতিবেদককে নিশ্চিত করেছেন।আটককৃত মাদক পাচারকারীর নাম কক্সবাজার জেলার টেকনাফ থানার সাবরাং এলাকার হাছু মিয়ার পুত্র মোঃ হামিদ (২৭), ঢাকা নবিনগর এলাকার আবদুর রহমানের পুত্র মোহাম্মদ হাবিব(২৭) এবং টেকনাফ লম্বরী এলাকার ওসমান গনির পুত্র মোহাম্মদ আবদুর শুক্কুর(২৫)। সুত্রে জানা গেছে,গোপন সংবাদের ভিত্তিতে ২২মে সন্ধ্যায় লোহাগাড়া থানার ওসি মুহাম্মদ সাইফুল ইসলাম ও থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মোহাম্মদ আবদুল জলিলের নেতৃত্বে একটি পুলিশি টিম উল্লেখিত এলাকায় যাত্রীবাহী দুরপাল্লার বাসে তল্লাসী চালিয়ে ৩হাজার পিচ ইয়াবা ট্যাবলেটসহ ৩মাদক পাচারকারীকে আটক করে থানার হেফাজতে নিয়ে আসে। আটককৃত মাদক পাচারকারীরা বলেন,উক্ত ইয়াবা ট্যাবলেটগুলো টেকনাফ হতে ঢাকার উদ্দেশ্যে বিক্রি করার জন্য নিয়ে যাচ্ছিল।আটককৃত ৩ মাদক পাচারকারীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে এবং ২৩মে সকালে চট্টগ্রাম আদালতে তাদেরকে প্রেরণ করা হবে বলে থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মোহাম্মদ আবদুল জলিল উক্ত প্রতিবেদককে জানিয়েছেন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::