শিরোনাম :
উৎসবমুখর পরিবেশে উখিয়া প্রেসক্লাবের নির্বাচনের মনোনয়ন পত্র জমা স্বাস্থ্যবিধি না মানলে প্রয়োজনে কারাদন্ড দেয়া হবে-জেলা প্রশাসক চকরিয়ায় অবৈধ বসতি গুঁড়িয়ে দিয়ে এক একর সংরক্ষিত বনভূমি উদ্ধার কক্সবাজার সদরের ইসলামাবাদে কারের ধাক্কায় টমটম চালক নিহত পেকুয়ায় রাতে নির্মিত ৩টি অবৈধ স্থাপনা দিনে উচ্ছেদ লকডাউন আর না, সচেতন হোন-সিনিয়র সচিব মো. হেলালুদ্দিন পেকুয়ায় মাস্ক ব্যবহার না করায় ৯ জনকে ভ্রাম্যমান আদালতে জরিমানা কভিড-১৯ প্রণোদনা নিয়ে কক্সবাজারে ব্যাংক কর্মকর্তাদের সাথে সংলাপ শিশু ধর্ষণের দায়ে কুতুবদিয়ার এক ব্যক্তি যাবজ্জীবন কারাদন্ড ও এক লাখ টাকা অর্থদন্ড দাবি আদায়ে কর্মবিরতিতে কক্সবাজারের স্বাস্থ্য সহকারীরা
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৭:৪৫ অপরাহ্ন

৩২ সৌদি প্রবাসীকে বিমানবন্দরে রেখেই চলে গেলো সৌদি এয়ারলাইন্স

প্রতিবেদকের নাম::

প্রকাশ: সেপ্টেম্বর ২৬, ২০২০ ২:৪১ অপরাহ্ণ | সম্পাদনা: সেপ্টেম্বর ২৬, ২০২০ ২:৪২ অপরাহ্ণ

[ad_1]

ঢাকা, ২৬ সেপ্টেম্বর- বেসরকারি প্রতিষ্ঠানে পরীক্ষা করে করোনা নেগেটিভ সনদ নেয়ায় ৩২ প্রবাসী সৌদি আরব যেতে পারেননি।

শনিবার সন্ধ্যা ৬টা ৫৪ মিনিটে সৌদি এয়ারলাইন্সের এসভি-৩৮০৭ ফ্লাইটটি এসব প্রবাসীদের বোর্ডিং পাস না দিয়ে তাদের রেখেই সৌদির উদ্দেশে রওনা হয়ে যায়।

গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের একটি সূত্র।

আরও পড়ুন: কামাল হোসেনের ‘স্মৃতি বিভ্রাট’ হচ্ছে, দাবি মন্টুর

ওই ফ্লাইটে যেতে না পারা এক যাত্রী বলেন, আমি এনাম মেডিকেল সেন্টার থেকে করোনা পরিক্ষা করিয়েছে। টিকিট সংগ্রহের সময় আমাদের বলা হয়নি যে মহাখালী করোনা পরীক্ষা সেন্টার থেকে পরীক্ষা করতে হবে। এখন বিমানবন্দরে এসে শুনি আমাদের যেতে দেয়া হবে না।

এদিকে ফ্লাইটটি ঢাকা ছেড়ে গেলেও ৩২ জন যাত্রী বিমানবন্দরের ভেতরেই অবস্থান করছেন বলে জানা গেছে।

সূত্র : যুগান্তর
এন এইচ, ২৬ সেপ্টেম্বর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::