শিরোনাম :
স্বাস্থ্যবিধি না মানলে প্রয়োজনে কারাদন্ড দেয়া হবে-জেলা প্রশাসক চকরিয়ায় অবৈধ বসতি গুঁড়িয়ে দিয়ে এক একর সংরক্ষিত বনভূমি উদ্ধার কক্সবাজার সদরের ইসলামাবাদে কারের ধাক্কায় টমটম চালক নিহত পেকুয়ায় রাতে নির্মিত ৩টি অবৈধ স্থাপনা দিনে উচ্ছেদ লকডাউন আর না, সচেতন হোন-সিনিয়র সচিব মো. হেলালুদ্দিন পেকুয়ায় মাস্ক ব্যবহার না করায় ৯ জনকে ভ্রাম্যমান আদালতে জরিমানা কভিড-১৯ প্রণোদনা নিয়ে কক্সবাজারে ব্যাংক কর্মকর্তাদের সাথে সংলাপ শিশু ধর্ষণের দায়ে কুতুবদিয়ার এক ব্যক্তি যাবজ্জীবন কারাদন্ড ও এক লাখ টাকা অর্থদন্ড দাবি আদায়ে কর্মবিরতিতে কক্সবাজারের স্বাস্থ্য সহকারীরা করোনা প্রতিরোধে কক্সবাজারে ফ্রেন্ডশিপয়ের ‘সারি’ আইসোলেশন ও চিকিৎসা কেন্দ্র চালু
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২:০৯ অপরাহ্ন

৩২ ম্যাচ পর বায়ার্নকে হারের স্বাদ দিল হফেনহেইম

প্রতিবেদকের নাম::

প্রকাশ: সেপ্টেম্বর ২৭, ২০২০ ৯:১৮ অপরাহ্ণ | সম্পাদনা: সেপ্টেম্বর ২৭, ২০২০ ৯:১৮ অপরাহ্ণ

৩২ ম্যাচ পর বায়ার্নকে হারের স্বাদ দিল হফেনহেইম

[ad_1]

ট্রেবল জয়ী বায়ার্ন মিউনিখের কপালে হার জুটলো রোববার (২৭ সেপ্টেম্বর)। বুন্দেসলিগার ম্যাচে এদিন হফেনহেইমের মাঠে ৪-১ গোলে হেরেছে চ্যাম্পিয়নরা।

গত জুনে টানা অষ্টমবার বুন্দেসলিগা ট্রফি জিতেছিল বায়ার্ন। স্মরণীয় এই মৌসুমে তারা জার্মান কাপ ও চ্যাম্পিয়নস লিগও নিশ্চিত করে। এই মৌসুমেও শুরুটা হয়েছিল দুর্দান্ত। শালকেকে ৮-০ গোলে হারিয়ে লিগ শুরু করে বায়ার্ন। এরপর অতিরিক্ত সময়ের ম্যাচে ২-১ গোলে সেভিয়াকে হারিয়ে উফো সুপার কাপ জেতে তারা।

আরও পড়ুন: কোচ হিসেবে জয়ের সেঞ্চুরি জিদানের

ওই ম্যাচের পর দলের প্রাণভোমরা রবার্ট লেভানদোভস্কি স্বীকার করেন যে খেলোয়াড়দের প্রত্যেকে ক্লান্ত। এর দুই দিনের মধ্যে হফেনহেইমের মাঠে নেমে বিধ্বস্ত হলো বায়ার্ন। ১৬ মিনিটে আরমিন বিকাকচিচ গোলমুখ খুললে পিছিয়ে পড়ে চ্যাম্পিয়নরা। আট মিনিট পর ব্যবধান বেড়ে হয় ২-০। বায়ার্নের রক্ষণভাগে ভুল বোঝাপড়ার কারণে সহজে মুনাস ডাব্বুর গোলকিপার মানুয়েল ন্যয়ারকে পরাস্ত করেন।

জোশুয়া কিমিচ ৩৬ মিনিটে চমৎকার গোল করে বায়ার্নের ফেরার আশা জাগিয়ে তোলেন। কিন্তু হফেনহেইম অনবরত সুযোগ তৈরি করতে থাকে এবং ৭৭ মিনিটে আন্দ্রে ক্রামারিচের তৃতীয় গোল নিরাপদে রাখে স্বাগতিকদের।

আক্রমণের পসরা সাজানো হফেনহেইমকে থামাতে গিয়ে আবার বিপত্তি বাঁধে। ন্যয়ার বক্সের মধ্যে ফেলে দেন ইহলাস বেবোকে। ঠাণ্ডা মাথায় পেনাল্টি থেকে স্কোর ৪-১ করেন ক্রামারিচ।

এই হারে বায়ার্নের টানা ২৩ ম্যাচের জয়যাত্রা থামলো। এর আগে তারা শেষবার হেরেছিল বরুশিয়া মনশেনগ্লাদবাখের মাঠে, ২০১৯ সালের ৭ ডিসেম্বর।

সূত্র : রাইজিংবিডি
এন এইচ, ২৭ সেপ্টেম্বর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::