শিরোনাম ::
সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:৩০ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

২-০ গোলে চেলসির জয়

ক্রীড়া ডেস্ক
আপডেট: বুধবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২২

কাই হ্যাভার্জ ও ক্রিশ্চিয়ান পুলিসিচের গোলে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগে ফ্রান্সের চ্যাম্পিয়ন লিঁলকে ২-০ গোলে হারিয়েছে টমাস টুখেলের চেলসি।

স্ট্যামফোর্ড ব্রিজে চেলসি আতিথ্য দেয় ফরাসি ক্লাব লিঁলকে। ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ছিল ব্লুজরা। বিশেষ করে জার্মান স্ট্রাইকার কাই হ্যাভার্জ আক্রমণের পসরা সাজিয়ে বসেন।

প্রথম দুই দফা ব্যর্থ হলেও তৃতীয় আক্রমণে সাফল্য পান এই জার্মান স্ট্রাইকার। ৮ মিনিটে হাকিম জিয়েচের নেয়া কর্নার থেকে হেডে গোল করেন এই স্ট্রাইকার।

বেশ কিছু সুযোগ তৈরি করলেও প্রথমার্ধে আর গোল পায়নি টুখেল শিষ্যরা। ৬৩ মিনিটে দ্বিতীয় গোল পায় চেলসি। এবার বর্তমান চ্যাম্পিয়নদের লিড দ্বিগুণ করেন পুলিসিচ। ২-০ গোলের লিড নিয়ে দ্বিতীয় লেগে আগামী ১৭ এপ্রিল লিঁলের আতিথ্য নেবে চেলসি।


আরো খবর: