শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৯:১৫ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

২ হাজার ৮শ পিস ইয়াবাসহ কক্সবাজারের ২ মাদক কারবারি গ্রেপ্তার

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২

চন্দনাইশ থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবাসহ ২ মাদক কারবারি এবং সাজা ও অর্থদণ্ডপ্রাপ্ত ১ আসামিকে গ্রেপ্তার করেছে। গত সোমবার গভীর রাতে উপজেলার দোহাজারী পৌরসদর ও ধোপাছড়ি ইউনিয়নে পৃথক এ অভিযান চালায় পুলিশ।
পুলিশ জানায়, ইয়াবা পাচারের সংবাদ গোপন সূত্রে পেয়ে দোহাজারী তদন্ত কেন্দ্রের পুলিশ ৭ মার্চ রাতে চট্টগ্রাম-কঙবাজার মহাসড়কের দোহাজারী সিঙ্গার শো-রুমের সামনে অবস্থান নেয়। এ সময় মহাসড়কে অস্থায়ী চেকপোস্ট বসিয়ে যানবাহনে তল্লাশিকালে গভীর রাতে চট্টগ্রামমুখী একটি পিকআপে (নং- চট্ট-মেট্রো-ন-১১-৯৩৯২) থেকে ২ হাজার ৮শ পিস ইয়াবা উদ্ধার ও ২ মাদক কারবারিকে গ্রেপ্তার করে। গেপ্তারকৃতরা হলেন কঙবাজার জেলার উখিয়া থানার রাজাপালং এলাকার কবির আহমদের পুত্র শামসুল আলম (৩৯) ও কঙবাজার সদর থানার মহুরীপাড়া এলাকার ফরিদ আলমের পুত্র মো. আনিছুর রহমান (২২)। ইয়াবা বহন কাজে ব্যবহৃত পিকআপটিও জব্দ করে পুলিশ। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে চন্দনাইশ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১টি মামলা দায়ের করেন।এদিকে ধোপাছড়ি ইউনিয়নের পশ্চিম ধোপাছড়ি এলাকায় পৃথক অভিযান চালিয়ে ১টি সিআর মামলায় ১ বছরের বিনাশ্রম এবং ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ২ মাসের বিনাশ্রম কারাদণ্ডপ্রাপ্ত আসামি আবদুল হাফেজকে (৩৫) গ্রেপ্তার করে পুলিশ। তিনি ওই এলাকার মৃত আবদুল আজিজের পুত্র।
চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন জানান, ইয়াবাসহ গ্রেপ্তারকৃত ২ জন এবং সাজাপ্রাপ্ত ১ জনসহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের মঙ্গলবার আদালতে হাজির করা হলে আদালত তাদের জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।


আরো খবর: