রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৮:৫২ অপরাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

২৫ দিনে প্রায় ৩ লাখ ইয়াবা উদ্ধার

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুন ১৩, ২০১৮ ১:০৬ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুন ১৩, ২০১৮ ১:০৬ পূর্বাহ্ণ

চলমান মাদক নির্মূল অভিযানের মধ্যেও টেকরাফে আসছে ইয়াবা। গত ১৬ মে থেকে ৯ জুন পর্যন্ত ২৫ দিনে বিজিবির বিভিন্ন অভিযানে টেকনাফ থেকে উদ্ধার করা হয়েছে ২ লাখ ৯৩ হাজার ৭০৪টি ইয়াবা বড়ি। এসব ঘটনায় আটক করা হয়েছে ১১ জনকে।

একই সময়ে পুলিশের অভিযানে উদ্ধার হয়েছে ২ লাখ ৭৫ হাজার ৫০টি ইয়াবা। মামলা হয়েছে ১১টি। আটক করা হয়েছে ১২ জনকে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর উদ্ধার করেছে ৪২ হাজার ২৭০টি ইয়াবা। গ্রেপ্তার করেছে ৫ জনকে। কোস্টগার্ড উদ্ধার করেছে ৫০ হাজার ইয়াবা।

এছাড়া র‍্যাবের অভিযানে উদ্ধার করা হয়েছে ১ লাখ ৭৭ হাজার ৯৯৩টি ইয়াবা। গ্রেপ্তার করা হয়েছে ১৫ জনকে। সব মিলিয়ে অভিযানের মধ্যেই প্রায় সাড়ে ৮ লাখ ইয়াবা উদ্ধার হয়েছে। এসব তথ্য সংশ্লিষ্ট বাহিনী সূত্রে পাওয়া।
এর আগে চলতি বছরের জানুয়ারি থেকে ১৫ মে পর্যন্ত বিজিবি ৬৬ লাখ ৫ হাজার ৯৮০টি ইয়াবা, পুলিশ ১৬ লাখ ৩৫ হাজার ৩০, কোস্টগার্ড ৬২ লাখ ৩২ হাজার ২৫৬, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ৭৮ হাজার ৬৪ এবং র‍্যাব ৪ লাখ ১৬ হাজার ৫৫৭টি ইয়াবা উদ্ধার করে। সব মিলিয়ে ১ কোটি ৪৯ লাখ ৬৭ হাজার ৮৮৭ ইয়াবা উদ্ধার করা হয়।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::