শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১০:০০ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

১৯দিন পর অপহৃত দুই রোহিঙ্গা কিশোর উদ্ধার!

নিজস্ব প্রতিবেদক
আপডেট: বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১

উখিয়ার থাইংখালী ১৯নং রোহিঙ্গা ক্যাম্প এলাকা থেকে অপহরণের ১৯দিন পর শালবাগান ক্যাম্প সংলগ্ন পাহাড় থেকে অপহৃত দুই রোহিঙ্গা কিশোরকে উদ্ধার করেছে এপিবিএন পুলিশ সদস্যরা।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) সকালে উপজেলার হ্নীলা ইউনিয়নের শালবাগান ক্যাম্প সংলগ্ন পাহাড় থেকে তাদের উদ্ধার করা হয়।

উদ্ধারকৃতরা হলেন থাইংখালী ক্যাম্পের বি-১০ব্লকের করিমুল্লাহর ছেলে মো. আনাস(১৪) ও একই ক্যাম্পের সি১ ব্লকের মো. হোসেনের ছেলে আব্দুল্লাহ (১৩)।

বিষয়টি নিশ্চিত করেছেন ১৬আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) অধিনায়ক পুলিশ সুপার মোহাম্মদ তারিকুল ইসলাম তারিক।

তিনি বলেন,গত ১৯ডিসেম্বর রবিবার রাতে উখিয়া থাইংখালী ক্যাম্পের ব্লক-বি/১০ এর মো. আনাস একই ক্যাম্পের ব্লক সি-১ এর আব্দুল্লাহকে দূস্কৃতকারীরা অপহরণ করে নিয়ে যায়।

বিষয়টি স্বজনেরা এপিবিএনকে অবহিত করে।ঘটনার পর থেকে ক্যাম্পের দায়িত্বরত এপিবিএন পুলিশ সদস্যরা বিভিন্নস্থানে অভিযান পরিচালনা করেন।

গোপন সংবাদের বৃহস্পতিবার সকালে শালবাগান ক্যাম্পের দায়িত্বরত এপিবিএন পুলিশের একটিদল অভিযান চালিয়ে
ক্যাম্পের ব্লক-ই/১সংলগ্ন পাহাড় থেকে অপহৃত দুই রোহিঙ্গা কিশোরকে উদ্ধার করতে সক্ষম হয়।

তিনি আরো বলেন,উদ্ধারকৃত ভিকটিমরা বর্তমানে ক্যাম্প হেফাজতে রয়েছে।ঘটনার সাথে জড়িতদের চিহ্নিতপূর্বক গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।


আরো খবর: