শিরোনাম ::
সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৪:০০ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

১৭ ঘণ্টার ব্যবধানে আরেক গৃহবধূর লাশ উদ্ধার চকরিয়ায়

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২২

কক্সবাজারের চকরিয়ায় রুমানা আক্তার মনি নামের আরেক গৃহবধূর গলায় ফাঁস লাগানো ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ নিয়ে ১৭ ঘণ্টার ব্যবধানে দুই গৃহবধূর মৃত্যুর ঘটনা ঘটেছে চকরিয়ায়।

শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে উপজেলার হারবাং ইউনিয়নের কোরবানিয়াঘোনা এলাকা থেকে রুমানা আক্তার মনির (২৬) লাশ উদ্ধার করে পুলিশ। মনি ওই এলাকার শফিকুর রহমানের স্ত্রী। এ ঘটনা আত্মহত্যা নাকি হত্যা, তা খতিয়ে দেখছে পুলিশ।

এর আগে বৃহস্পতিবার রাত ৭টার দিকে হারবাং ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মুসলিমপাড়া থেকে ইয়াসমিন আক্তার (২৮) নামের এক গৃহবধূর গলায় ফাঁস লাগানো ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার দুপুর ১২টার দিকে কোরবানিয়াঘোনা এলাকার একটি বাসা থেকে রুমানা আক্তারের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। রুমানার দুটি শিশুসন্তান রয়েছে। তার স্বামী শফিকুর হেফজখানার শিক্ষক।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, হারবাং ইউনিয়নের পৃথক স্থান থেকে এ নিয়ে দুই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। এসব ঘটনা আত্মহত্যা না হত্যা, তা খতিয়ে দেখা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ককক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।


আরো খবর: