শিরোনাম :
স্বাস্থ্যবিধি না মানলে প্রয়োজনে কারাদন্ড দেয়া হবে-জেলা প্রশাসক চকরিয়ায় অবৈধ বসতি গুঁড়িয়ে দিয়ে এক একর সংরক্ষিত বনভূমি উদ্ধার কক্সবাজার সদরের ইসলামাবাদে কারের ধাক্কায় টমটম চালক নিহত পেকুয়ায় রাতে নির্মিত ৩টি অবৈধ স্থাপনা দিনে উচ্ছেদ লকডাউন আর না, সচেতন হোন-সিনিয়র সচিব মো. হেলালুদ্দিন পেকুয়ায় মাস্ক ব্যবহার না করায় ৯ জনকে ভ্রাম্যমান আদালতে জরিমানা কভিড-১৯ প্রণোদনা নিয়ে কক্সবাজারে ব্যাংক কর্মকর্তাদের সাথে সংলাপ শিশু ধর্ষণের দায়ে কুতুবদিয়ার এক ব্যক্তি যাবজ্জীবন কারাদন্ড ও এক লাখ টাকা অর্থদন্ড দাবি আদায়ে কর্মবিরতিতে কক্সবাজারের স্বাস্থ্য সহকারীরা করোনা প্রতিরোধে কক্সবাজারে ফ্রেন্ডশিপয়ের ‘সারি’ আইসোলেশন ও চিকিৎসা কেন্দ্র চালু
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১১:৩৪ পূর্বাহ্ন

হোয়াইট হাউজ ছাড়লেন ট্রাম্পের শীর্ষ উপদেষ্টা

প্রতিবেদকের নাম::

প্রকাশ: নভেম্বর ৭, ২০২০ ৩:৪৭ পূর্বাহ্ণ | সম্পাদনা: নভেম্বর ৭, ২০২০ ৩:৪৭ পূর্বাহ্ণ

[ad_1]

ওয়াশিংটন, ৭ নভেম্বর- মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে জো বাইডেনের জেতার সম্ভাবনাই এখন সবচেয়ে বেশি। ঝুলে থাকা রাজ্যগুলিতে ভোট গণনায় এগিয়ে রয়েছেন জো বাইডেন। এরইমধ্যে হোয়াইট হাউজের শীর্ষ এক কর্মকর্তা পদত্যাগ করেছেন। তার নাম জ্যা’রন স্মিথ। ইন্ডিপেনডেন্ট, ব্লুমবার্গ, মেইল অনলাইনসহ বেশ কিছু সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

জ্যা’রন ট্রাম্পের সর্বোচ্চ পদধারী কৃষ্ণাঙ্গ উপদেষ্টার দায়িত্বে ছিলেন।

২০১৭ সালের জানুয়ারিতে ট্রাম্পের ক্ষমতাগ্রহণের পর থেকেই তিনি ট্রাম্প প্রশাসনে আরবান অ্যাফেয়ার্স ও রেভিটালাইজেশনের পরিচালক পদে ছিলেন। ২০১৯ সালের এপ্রিলে পদোন্নতি পেয়ে তিনি ট্রাম্পের স্বরাষ্ট্র নীতি বিষয়ক উপসহকারী হন। সেসময় থেকে তিনি হোয়াইট হাউজের জ্যৈষ্ঠ উপদেষ্টা ও ট্রাম্পের জামাতা জারেড কুশনারের সঙ্গে কাজ করেছেন।

হোয়াইট হাউজ জানিয়েছে, জ্যা’রনের চলে যাওয়া আগে থেকে নির্ধারিত ছিল। তার সঙ্গে নির্বাচনের ফলাফলের সম্পর্ক নেই।

সূত্র: বিডি প্রতিদিন

আর/০৮:১৪/৭ নভেম্বর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::