শিরোনাম :
বিভিন্নস্থানে সড়ক দুর্ঘটনায় ঝরলো ২০ প্রাণ মৃত্যু নিশ্চিত করতে পর পর দুটি গুলি করেন ওসি প্রদীপ দীর্ঘদিন পর অনুশীলনটাকে চ্যালেঞ্জিং মনে হচ্ছে মুমিনুলের বৈরুতে নেতাদের ওপর ক্ষোভ বাড়লেও উদ্ধার কাজে এসেছে গতি দক্ষ ও প্রশিক্ষিত কৃষি-গ্রাজুয়েট তৈরি করতে হবে: কৃষিমন্ত্রী লাইসেন্সবিহীন হাসপাতাল-ক্লিনিকের তথ্য চেয়েছে স্বাস্থ্য অধিদপ্তর অবশেষে করোনামুক্ত অভিষেক, এক মাস পর হাসপাতাল ছাড়লেন বঙ্গবন্ধুর খুনিদের অনুসন্ধানে প্রবাসীদের সহযোগীতা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী সিনহা হত্যা মামলার ৪ আসামীকে জিজ্ঞাসাবাদ, ৩ আসামীকে এখনো রিমান্ডে নেয়নি কেরালার বিমান দুর্ঘটনায় অলৌকিক ভাবে বেঁচে গেল এক পরিবার
রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ০৬:০০ পূর্বাহ্ন

হেলমেট না পরায় যুবকের কপালে বাইকের চাবি গেঁথে দিল পুলিশ

প্রতিবেদকের নাম::

প্রকাশ: July 28, 2020 1:23 pm | সম্পাদনা: July 28, 2020 1:23 pm


নয়াদিল্লি, ২৮ জুলাই- বন্ধুকে নিয়ে বাইকে করে যাচ্ছিলেন এক যুবক। তাদের কারো মাথায় হেলমেট ছিল না। ট্রাফিক নিয়ম ভাঙায় সেই বাইকচালকের কপালে তাঁরই মোটরসাইকেলের চাবি গেঁথে দিয়েছে পুলিশ। সোমবার রাতে ভারতের উত্তরাখণ্ডের উধম সিংহনগর জেলায় ঘটনাটি ঘটেছে।

প্রত্যক্ষদর্শীদের দাবি, হেলমেট না পরার জন্য ওই দুই যুবককে দাঁড় করায় পুলিশ। তার পরই দু’পক্ষের মধ্যে তর্কবিতর্ক শুরু হয়। তর্ক চলাকালীন এক পুলিশ বাইকের চাবি খুলে নিয়ে আচমকাই চালকের কপালে সেটা গেঁথে দেন। গুরুতর জখম হন ওই যুবক।

আরও পড়ুন:  গুরুদোয়ারাকে মসজিদে পরিণত করছে পাকিস্তান, তীব্র প্রতিবাদ ভারতের

এদিকে পুলিশকর্মীর এমন ভূমিকায় প্রবল সমালোচনার মুখে পড়েছে উত্তরাখণ্ড সিটি পুলিশ। অভিযুক্ত তিন পুলিশকর্মীকে সাসপেন্ড করা হয়েছে। কেন এমন ঘটনা ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

সূত্র: আনন্দবাজার

আর/০৮:১৪/২৮ জুলাই




কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::