শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৯:০৩ পূর্বাহ্ন

হিন্দি থ্রিলার সিনেমায় পাওলি দাম

প্রতিবেদকের নাম::

প্রকাশ: সেপ্টেম্বর ১৫, ২০২০ ৯:০৮ পূর্বাহ্ণ | সম্পাদনা: সেপ্টেম্বর ১৫, ২০২০ ৯:০৮ পূর্বাহ্ণ


কলকাতা, ১৫ সেপ্টেম্বর- নেটফ্লিক্সের বুলবুলে বিনোদিনী হিসেবে ভালোই করেছেন পাওলি দাম। দর্শক থেকে সমালোচক, সকলেরই প্রশংসা পেয়েছেন টলিউডের অভিনেত্রী। এবার দ্বিতীয় হিন্দি সিনেমার শুটিংও শুরু করে দিলেন। আর সেই সঙ্গেই নিউ নর্মালে প্রথম আউটডোর শুটিংয়ের জন্য উড়ে গেলেন রাজস্থানের রণথম্বোরে।

নীল ডেনিম ও সাদা শার্টে মাস্ক পরে বিমানবন্দরে পৌঁছে গিয়েছিলেন পাওলি। বিমানে পরে নেন ফেস শিল্ডও। এভাবেই নিউ নর্মালে প্রথম বিমানযাত্রা করলেন টলিউড অভিনেত্রী। ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ছবি।

রণথম্বোর পৌঁছানোর পর সোমবারই তার শুটিং শুরু করার কথা। চুক্তিবদ্ধ সিনেমার বিষয়ে বিস্তারিত কিছু বলতে চাননি অভিনেত্রী। তবে এটুকু জানান, থ্রিলার ধর্মী হতে চলেছে তার এই নতুন ছবি। ২২ সেপ্টেম্বর পর্যন্ত প্রথম পর্বের শুটিং হবে রণথম্বোরে। ২৩ সেপ্টেম্বর পাওলির কলকাতায় ফেরার কথা। দ্বিতীয় পর্বের শুটিং হবে কলকাতাতেই। পূজার মধ্যেই শুটিং করবেন পাওলি।

আরও পড়ুন- অশ্লীল অঙ্গভঙ্গি ট্যাক্সিচালকের, পুলিশে দিলেন মিমি

নিউ নর্মালের প্রথম বিমানযাত্রার অভিজ্ঞতা কেমন ছিল? প্রশ্নের উত্তরে পাওলি জানান, একটু আবদ্ধ লাগছিল। ভয়ও একটু লাগছিল। তবে পরিবর্তিত পরিস্থিতির দাবি মেনেই চলতে হবে আর এভাবেই নিউ নর্মালকে মেনে নিতে। আউটডোর শুটিংয়েও সমস্ত সুরক্ষাবিধি মানা হচ্ছে বলে জানান পাওলি। শুটিং ফ্লোরে প্রয়োজনের অতিরিক্ত কেউ থাকছেন না। বারবার স্যানিটাইজার ব্যবহার করা হচ্ছে। কলাকুশলীরা প্রত্যেকেই মাস্ক পরে থাকছেন ফ্লোরে।

আডি/ ১৫ সেপ্টেম্বর




কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::