বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৪:০৩ অপরাহ্ন

হাটহাজারী প্রেস ক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ৩০, ২০১৮ ১০:২৯ অপরাহ্ণ | সম্পাদনা: মে ৩০, ২০১৮ ১০:২৯ অপরাহ্ণ

সুমন পল্লব প্রতিবেদক উত্তর চট্টগ্রাম ::

হাটহাজারী প্রেস ক্লাবের এতিম ও পথশিশু এবং বিশিষ্টজনদের নিয়ে ইফতার মাহফিল ও আলোচনা সভা বুধবার (৩০মে) বিকাল ৪টায় হাটহাজারী উপজেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত হয়েছে।

উক্ত ইফতার মাহফিলের পূর্বে পবিত্র রমজান উপলক্ষে খতমে কোরআন তেলাওয়াত করা হয়। পরে বাদ আসর রমজানের তাৎপর্য ও গুরুত্ব নিয়ে আলোচনা করেন উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা কামাল উদ্দিন। এরপর শুরু হয় সংক্ষিপ্ত আলোচনা সভা।

উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন হাটহাজারী প্রেস ক্লাবের সভাপতি মুহাম্মদ জাহাঙ্গীর আলম। অনুষ্ঠিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় সাংবাদিক জিয়া চৌধুরী ও মোহাম্মদ আলী’র যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহাবুবুল আলম চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার আক্তার উননেছা শিউলী, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মাওলানা নাছির উদ্দিন মুনীর, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) এস আর আরমান শাকিল, প্রেস ক্লাব সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট মুহাম্মদ জাহাঙ্গীর আলম, বিশিষ্ট কলামিষ্ট ও রাজনীতিক ডক্টর মুহাম্মদ মাসুম চৌধুরী, হাটহাজারী থানার ওসি মোহাম্মদ বেলাল উদ্দিন জাহাঙ্গীর, নাজিরহাট কলেজের উপাধ্যক্ষ সাইফুল ইসলাম মহসিন, চবি সহকারি অধ্যাপক মোঃমোরশেদুল আলম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মোর্শেদ, উপজেলা প্রকৌশলী মোঃকামরুজ্জামান, পৌর প্রকৌশলী বেলাল উদ্দীন, ফরহাদাবাদ ইউপি চেয়ারম্যান মোঃইদ্রিস মিয়া তালুকদার, গড়দুয়ারা ইউপি চেয়ারম্যান মোঃসরোয়ার মোর্শেদ তালুকদার, চিকনদন্ডী ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান বাচ্ছু, ছিপাতলি ইউপি চেয়ারম্যান নুরুল আহসান লাভূ, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস এম লোকমান সিকদার, ব্যবসায়ী এম রহিম শাহ, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক অধ্যাপক নাজমুল হুদা মনি, ব্যাংকার মোঃইসহাক, বিশিষ্ট ব্যবসায়ী আবুল কালাম, ব্যবসায়ী নেতা শফিউল আলম।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ নেতা হারুন উর রশিদ, প্রভাষক মহিউদ্দিন, সমাজসেবক সাইফুল ইসলাম তালুকদার, শিক্ষক নেতা ফিরোজ চৌধুরী, প্রবাসী আবদুল মাবুদ তালুকদার, মুক্তিযোদ্ধা সন্তান শেখ খোরশেদুজ্জামান, উত্তরজেলা ছাত্রলীগ নেতা তারিকুল কালাম তুহিন, ছাত্রনেতা আকরাম উদ্দিন পাবেল, ব্যবসায়ী নেতা মোঃ জসিম উদ্দিন সিকদার, মোঃরাশেদ, রেজাউল করিম বাবু, সাইফুল ইসলাম তালুকদার, ছাত্রনেতা নুরুল কবির তালুকদার, মোঃ এরশাদ, মোঃরায়হান, ওহিদুল ইসলাম টিটু, জিয়াউদ্দিন মিজান, যুবসেনা নেতা নাছির উদ্দিন রুবেল, ইসলামী আন্দোলনের পৌরসভা সভাপতি আজিজুল হক, মাওলানা ফোরকান সিকদার, কামাল পাড়া যুব সংঘের সভাপতি মোঃফিরোজ ও সাধারণ সম্পাদক মোঃনাছির, প্রকৌশল অফিসের হিসাব রক্ষক হাসান ইমাম, সাংবাদিকদের মধ্যে ডাঃআবুল বাশার, বাবলু দাশ, কেএম মঞ্জুরুল ইসলাম জাহেদ, আলমগীর হোসেন, মোঃবোরহান উদ্দিন, একরামুল হক, বোরহান উদ্দিন, সুমন পল্লব, মোঃপারভেজ, নুর মালেক, শায়েক হোসেন, কেএম ইউছুপ, জাহেদুল আলম জাহেদ, আবু সাহেদ, মোঃ আবুল মনছুর, মোঃ জামশেদ, জাসেদুল ইসলাম, ইসতিয়াক সিদ্দিকী, কতুব উদ্দিন, এস আর আরমান মাসুম প্রমুখ।

অনুষ্ঠানে অতিথিবৃন্দ বলেন, এতিম ও পথশিশুদের নিয়ে হাটহাজারী প্রেস ক্লাব এর ইফতারের আয়োজন অবশ্যই ব্যকিক্রমধর্মী একটি ভাল কাজ। আমরা অনেক সময় গরীব-দু:খী ও পথ শিশুদের মূল্যায়ন করি না। তারা প্রায় সময় অবহেলিত থাকে। প্রেস ক্লাবের ইফতার মাহফিল সমাজের প্রভাবশালী এবং ধনাঢ্য ব্যক্তিদের এতিম গরীব-দু:খী মানুষদের পাশে দাঁড়াতে উৎসাহিত করবে। বক্তারা আরো বলেন, হাটহাজারীর সাংবাদিকগন অনেক শ্রম ও ত্যাগের বিনিময়ে পেশাগত কাজ চালিয়ে যাচ্ছে। সাংবাদিকদের এ ঐক্য ও ভাতৃত্বমূলক মনোভাব নিয়ে দেশ ও জাতির সেবায় নিবেদিত হয়ে কাজ করার উদাত্ত আহ্বান জানান

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::