বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০১:৪৮ অপরাহ্ন

হাটহাজারী উপজেলা নাঙ্গলমোড়ার ডি.সি সড়কের বেহাল অবস্থা

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুলাই ৭, ২০১৮ ৮:১২ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুলাই ৭, ২০১৮ ৮:১২ পূর্বাহ্ণ

সুমন পল্লব, হাটহাজারী :
উত্তর চট্টগ্রামে হাটহাজারী উপজেলার নাঙ্গলমোড়া ও গুমানমর্দ্দন ইউনিয়ন ও রাউজান এবং ফটিকছড়ি উপজেলার বিভিন্ন ইউনিয়নের সর্বসাধারণের চলাচলের একমাত্র মাধ্যম নাঙ্গলমোড়া ডি.সি সড়কের বেহাল দশা।গত জুন মাসের আকষ্মিক বন্যায় গুমানমর্দ্দন ও নাঙ্গলমোড়া ইউনিয়নের পাশ দিয়ে বয়ে যাওয়া হালদা নদীর বাঁধ ভেঙ্গে যাওয়ায় চরম দুর্ভোগ পোহাতে হয়। বন্যার পানি ডি.সি সড়কের উপর দিয়ে প্রবাহিত হওয়ায় রাস্তার প্রায় জায়গায় বড় ধরনের গর্তের সৃষ্টি হয়েছে।
রাস্তাঘাট মেরামতের বিষয়ে স্থানীয় নাঙ্গলমোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল হক বাবুলের সাথে মোবাইলফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, গত ৭/৮ মাস পূর্বে রাস্তার উন্নয়ন ও সম্প্রসারণের জন্য বরাদ্দ করা হয়েছে। তবে প্রাকৃতিক দুর্যোগের কথা চিন্তা করে রাস্তার উন্নয়ন কাজে হাত দেওয়া হয়নি। প্রাকৃতিক পরিবেশের উপর ভিত্তি করে আগামী কয়েক দিনের মধ্যে রাস্তা সংস্কারের কাজ চালু হতে পারে এবং রাস্তার কাজ পূর্বের তুলনায় ভালভাবে করার আশাবাদ ব্যক্ত করেন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::