শিরোনাম :
অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত কৃষিবিল নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বিরোধীদের বিরুদ্ধে আক্রমণ শানালেন এমসি কলেজ ছাত্রাবাসে ধর্ষণকাণ্ডে এবার ছাত্রলীগ নেতা মাহফুজ গ্রেফতার আজও রাস্তায় সৌদি প্রবাসীরা কৃষি জমিতে নয়, অর্থনৈতিক অঞ্চলে শিল্পকারখানা করতে হবে : প্রধানমন্ত্রী করোনায় আক্রান্ত ভারতের উপরাষ্ট্রপতি বেঙ্কাইয়া নাইডু নাটক দিয়ে ফিরছেনমৌসুমী বঙ্গবন্ধুর আদর্শ ও স্বপ্ন বাস্তবায়নে নিরলস কাজ করছেন প্রধানমন্ত্রী: স্বরাষ্ট্রমন্ত্রী দিল্লির সামনে লড়াই করার পুঁজি হায়দরাবাদয়ের মাস্ক কেলেঙ্কারির ঘটনায় জেএমআই চেয়ারম্যান রাজ্জাক গ্রেপ্তার
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৫:২৫ পূর্বাহ্ন

হাটহাজারীতে ভ্রাম্যমান আদালত পরিচালিত

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ২১, ২০১৮ ৬:১০ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ২১, ২০১৮ ৬:১০ পূর্বাহ্ণ

সুমন পল্লব, উত্তর জেলা চট্টগ্রাম ::

সোমবার ২১মে সোমবার দুপুর ২টায় সহকারী কমিশনার (ভূমি), নির্বাহী ম্যাজিস্ট্রেট আরমান শাকিলের নেতেৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় বেঙ্গল মিষ্টি দোকানে ২ হাজার, প্যারামাউন্ডে ২হাজার, আল-ফয়েজ ফাস্ট ফুডে ২হাজার, কনক মিষ্টি বিতানে ২হাজার টাকা করে আর্তিক জরিমানা আদায় করা হয়। এবং বিভিন্ন ফলের দোকানে মূল্য তালিকা প্রদর্শণ না রাখার দায়ে জনতা স্টোর, সুইট ভ্যালী, তারেক-রহিম ফল ভান্ডা, রতন দাশকে ৫শত টাকা করে আর্থিক জরিমানা করা হয়।
হাটহাজারী বাজার কাচারী সড়কে পুরানো মিষ্টি, মিষ্টির শিড়া, বাসি দই, বাসি রসমালাই, বাসি ডিম, খাদ্যে মাছি এবং অপরিষ্কারের কারণে এবং বিভিন্ন ফলের দোকানে মোট ১১হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

অভিযান চলাকালে উপস্থিত ছিলেন, হাটহাজারী মডেল থানার এএসআই নূরুল আমিন, ডিএম এন্ড ইনভেস্টিকেশন অফিসার বাংলাদেশ কনসিউমার রাইটস সোসাইটি’র (বিসিআরএস) এমএ রহিম শাহ, হাটহাজারী ব্যবসায়ী সমিতি’র সভাপতি শাহাআলম, সাধারণ সম্পাদক মোঃশফি, কাচারী সড়ক বণিক সমিতি’র সভাপতি মোঃ রাশেদ, সাধারণ সম্পাদক রেজাউল করিম বাবু প্রমূখ।

ভোক্তা অধিকার ও সংরক্ষণ আইন অনুযায়ী এ অভিযান পরিচালনা করা হয়। এ অভিযান অব্যাহত থাকবে বলেও নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান।
উল্লেখ্য ভ্রাম্যমান আদালত পরিচালনা সময় পঁচা মিস্টি, রং দধির তৈরি উপকরণ জনসমক্ষে নর্দমায় ফেলে দেওয়া হয়।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::