সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৯:১৮ অপরাহ্ন

হাটহাজারীতে বাংলা নববর্ষ উদযাপিত

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১৪, ২০১৯ ৩:৫৩ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১৪, ২০১৯ ৩:৫৩ পূর্বাহ্ণ

সুমন পল্লব, হাটহাজারী ::

চট্টগ্রামের হাটহাজারীতে নতুন বছর ১৪২৬ সনকে বরণ করতে উপজেলা প্রশাসনের উদ্যোগে আনন্দ শোভাযাত্রা বের করা হয়।

রবিবার(১৪এপ্রিল) সকালে সরকারি, বেসরকারি কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থীদের বাহারি সাজে গ্রামীণ জনপদের লোকজ সংস্কৃতির তৈরি ঐতিহ্যবাহী নানা প্রতিকৃতি নিয়ে উপজেলা পরিষদ চত্বর থেকে এক বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা টেনিস চত্তরে বাঙ্গালিদের ঐতিহ্য পান্তাভোজন করে উপজেলা হল রুমে স্থানীয় শিল্পী গোষ্ঠী এবং উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিল্পীদের উদ্যোগে গ্রামীণ ও লোকজ সংস্কৃতি নিয়ে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে অন্যান্যের মধ্যে উপজেলা নির্বাহী অফিসার ও পৌর প্রশাসক রুহুল আমিন,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মোর্শেদ, সমবায় অফিসার আমান উল্লাহ খাঁন, সিনিয়র মৎস্য কর্মকর্তা আজহার আলি, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: আইয়ুব মিয়া রানা সহ উপজেলার বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী, ইউপি চেয়ারম্যান বৃন্দ, উপজেলায় কর্মরত সাংবাদিকবৃন্দসহ বিভিন্ন স্তরের কয়েক শত নারী-পুরুষ অংশগ্রহণ করে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::