রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ১১:৩৫ অপরাহ্ন

হাটহাজারীতে জাতীয় মৎস্য-১৮ সপ্তাহ পালিত

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুলাই ১৯, ২০১৮ ৩:১৩ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুলাই ১৯, ২০১৮ ৩:১৩ পূর্বাহ্ণ

সুমন পল্লব, হাটহাজারী ::
জাতীয় মৎস্য সপ্তাহ ১৮ উপলক্ষে (১৯জুলাই) বৃহস্পতিবার সকাল ১০টায় হাটহাজারী উপজেলা পরিষদে এক বর্ণাঢ্য র‍্যালি ” পোনা অবমুক্ত ও আলোচনা সভা অনুষ্টিত হয়। এবারে প্রতিপাদ্য ছিল স্বয়ং সম্পুর্ণ মাছে দেশ,বঙ্গবন্ধু’র বাংলাদেশ।
ছোটন দাশের সঞ্চালনায় উপজেলা মৎস্য কর্মকর্তার মো:আজহারুল আলমের সভাপত্ত্বিতে, অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মাহুবুল আলম চৌধুরী,বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম,প্রেস ক্লাবের সভাপতি বাবু কেশব কুমার বড়ুয়া,চবি শাহ হাউজিং লি:ও ডি এস টিভির পরিচালক এম,এ রহিম শাহ প্রমুখ
আলোচনা সভায় বক্তারা বলেন‘আমাদের প্রায় সবারই প্রিয় খাদ্য তালিকায় রয়েছে মাছ। আর এতে আমিষের পরিমাণ সবচেয়ে বেশি’ উল্লেখ করে সবাইকে মাছ চাষে উদ্বুদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে বলেন মাছ চাষে বাংলাদেশ বিশ্বে তৃতীয়স্থান অধিকার করেছেন তার প্রধান কারন হল এশিয়ার একমাত্র মৎস্য প্রজনন কেন্দ্র হালদা এবং আমাদের দেশের মাছ চাষীদের পরিশ্রম। তাই দেশের মাছের চাহিদা পুরণে হালদাকে বাঁচাতে হবে।
আলোচনা শেষে মৎস্য চাষীদের মাঝে বিনামুল্য মৎস্য খাবার বিতরন করেন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::