শিরোনাম :
অক্টোবরে পশ্চিমবঙ্গের বিজেপি নেতাদের নিয়ে বৈঠকে বসবেন অমিত শাহ আগামীকাল জাতিসংঘে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সকল ষড়যন্ত্রের জাল ভেদ করে শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাবেই: শামীম চুমু খেতেও ভয় পাচ্ছেন সালমান সুয়ারেজের বিদায়ে মেসির আবেগঘন বার্তা রিজার্ভ চুরির মামলার নোটিশ পেয়েছে সেই ক্যাসিনো পাকিস্তানেরগোয়েন্দা সংস্থার সাথে বিএনপির সম্পর্ক অনেক পুরনো: তথ্যমন্ত্রী এবার লন্ডনে থানার ভেতর পুলিশ কর্মকর্তাকে গুলি করে হত্যা ৫৪ হাজার রোহিঙ্গাকে পাসপোর্ট দিতে বাংলাদেশকে অনুরোধ জানিয়েছে সৌদি আরব: পররাষ্ট্রমন্ত্রী প্রধানমন্ত্রীর ঐকান্তিক চেষ্টায় রেলওয়ে তার হারানো যৌবন ফিরে পেয়েছে : রেলমন্ত্রী
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১১:০৬ অপরাহ্ন

হাটহাজারীতে অজ্ঞাতনামা যুবকের লাশ উদ্ধার

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুন ২, ২০১৮ ১০:৫৭ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুন ২, ২০১৮ ১০:৫৭ পূর্বাহ্ণ

সুমন পল্লব, প্রতিবেদক উত্তর জেলা চট্টগ্রাম ::
শনিবার (২জুন) বিকেল ৫ টার দিকে হাটহাজারী মহাসড়কের এগার মাইল পশ্চিম দেওয়ান নগর শাহ জালাল পাড়া জামে মসজিদের সামনে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে এর পাশে পুকুর থেকে অজ্ঞাতনামা যুবকের লাশটি উদ্ধার করে। অজ্ঞাত নামা যুবকের বয়স ২৬ বলে ধারনা করা হচ্ছে। তবে এখনো পর্যন্ত লাশের কোন পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশের এস আই হালিম প্রতিবেদককে জানান, শনিবার বিকেলে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে এর সাথে লাগোয়া পুকুর থেকে এক যুবকের লাশ উদ্ধার করা হয়। উদ্ধারের সময় লাশের গায়ে একটি সবুজ রংয়ের প্যান্ট ও সবুজ কালারের একটি গেঞ্জি পরিহিত ছিল। লাশের শরিরে আঘাতের বা অন্যকিছুর চিহ্ন পাওয়া যায়নি। লাশ উদ্ধারের সময় থানার মিডিয়া উইং তৌহিদুল ইসলাম, অপারেশন শামীম ও (ওসি) তদন্ত কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর বলেন, বিকেলে একটি পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী করে চমেক মর্গে প্রেরন করা হয়েছে।
এটি হত্যা নাকি আত্মহত্যা তা এখনো বলা যাচ্ছেনা। ময়নাতদন্তের রিপোর্ট ফেলে জানা যাবে। এখনো লাশের কোন পরিচয় মেলেনি বলেও তিনি জানান।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::