শিরোনাম ::
সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:৪৫ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

হলদিয়ার হানিফ মাওলা ৩দিন ধরে নিখোঁজ!

এম কলিম উল্লাহ
আপডেট: বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২২

উখিয়া উপজেলার হলদিয়াপালং মরিচ্যা বাজারের ব্যবসায়ী নিখোঁজ জসীমউদ্দীনের ঘটনায় রেশ কাটতে না কাটতেই মোহাম্মদ হানিফ মাওলা নামক আরেক ব্যবসায়ী নিখোঁজ হওয়ার ঘটনা ঘটেছে।

গত ১৪ই ফেব্রুয়ারি সোমবার হলদিয়াপালং ইউনিয়নের ৫নং ওয়ার্ড নাছির পাড়ার বাসিন্দা ফজর রহমানের সন্তান তরকারি ব্যবসায়ী মোহাম্মদ হানিফ মাওলা বান্দরবান জেলা নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের হেডম্যান পাড়ার চাকমা পাড়া এলাকায় প্রতিদিনের মতো তরকারির সন্ধানে গিয়ে ফিরে না আসায় উদ্ধিগ্ন উৎকণ্ঠায় দিনপার করছেন তার পরিবার।

নিখোঁজের শালা কামাল উদ্দিন বলেন, তরকারি ক্রয়ের উদ্দেশ্য ১৪ই ফেব্রুয়ারি সোমবার হিলটেক হেডম্যান পাড়ার বৈদ্যেরছড়া এলাকায় যাওয়ার কথা বলে বাসা থেকে বের হওয়ার পর থেকে নিখোঁজ হয়ে যায়। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে। সম্ভাব্য স্থানে অনেক খোঁজাখুঁজির পরও তার কোন সন্ধান পাওয়া যায়নি।

নিখোঁজ হানিফ মাওলার পরিবারের পক্ষ থেকে উখিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন নিখোঁজের শালা কামাল উদ্দিন। নাইক্ষ্যংছড়ি থানায় ও অভিযোগ দায়ের করার চেষ্টা চলছে বলে রিপোর্টার কে জানায় নিখোঁজের শালা কামাল উদ্দিন।

ব্যবসায়ী হানিফ মাওলাকে ফিরে পেতে প্রশাসন সহ সকলের সহযোগিতা কামনা করেছেন তাহার পরিবার।

নিকটআত্মীয় মোবাইল নাম্বার – 01815142957
নিখোঁজের শালা কামাল উদ্দিন 01862430162


আরো খবর: